Main Menu

শাহবাজপুরে ইফতার ও আলোচনা সভা

সরকার জনগনের ভোটের অধিকার কেরে নিয়েছে: ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা

+100%-

সরকার জনগনের ভোটের অধিকার কেরে নিয়েছে। গণতান্ত্রিক অধিকার হরণ করে নিয়েছে। একদলীয় নির্বাচন করতে সরকার দেশকে জেলখানায় পরিনত করেছে বলে মনÍব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি। তিনি বুধবার সরাইল উপজেলার শাহবাজপুর হাফিজ আহাম্মদ হাফিজিয়া মাদ্রাসা মাঠে শাহবাজপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরও বলেন, রাস্ট্রের মালিক জনগন। কিন্তু শেখ হাসিনার সরকার জনগনের এই অধিকার কেড়ে নিয়েছে। দেশে এখন মানুষের ভোটের অধিকার নেই, কথা বলার অধিকার নেই। প্রতি বছর প্রশ্নপত্র ফাঁস করে দেশের শিক্ষা ব্যাবস্থাকে ধ্বংশ করা হয়েছে। সারা দেশে অবাধ লুটপাট চলছে। লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে, কিন্তু কেউ কিছু বলতে পারছে না। বললেই নিষ্ঠুর অত্যাচারের স্টিমরোলার চালানো হচ্ছে। কিন্তু একটি রাস্ট্রে এই অবস্থা বেশিদিন চলতে পারে না। দেশের জনগন এই অন্যায়ের দাত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে। তাই আমরা মনে করি সরকারের সামনে এখন একটাই মাত্র পথ খোলা রয়েছে। জনগনকে তাদের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে হবে। জুলুম নির্যাতন বন্ধ করে জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। তিনি নেতা কর্মীদের আগামি নির্বাচনে এক সাথে কাজ করারর আহবান জানান।
শাহবাজপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক রিয়াজ উদ্দিন আহাম্মদ রিপন এর সভাপতিত্বে ও শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ আমান মিয়ার পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, জেলা বিএনপির সহ-সভাপতি ড. আজিজ আহাম্মদের, জেলা বিএনপির যুগ্মসাধারণ এ বি এম মোমিনুল হক, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম লিটন, সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার, যুগ্মসাধারণ আজমল হোসেন চুট্টন, সাংগঠনিক সম্পাকদ আশরাফুল করিম রিপন, উপজেলা যুবদলের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক রানা আহাম্মেদ জিলু, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাকদ মোঃ আব্দুল জব্বার, সহসভাপতি আকবর হোনেন, যুগ্মসাধারণ রুহুল আমিন রুবেল, সরাইল ডিগ্রী কলেজ শাখা ছাত্রদল সভাপতি রিগান খন্দকার প্রমূখ।
উপস্থিত ছিলেন, সদস্য রহিম উদ্দিন মেম্বার, রাশেদ আহাম্মেদ রাসু, রহিম উদ্দিন, সুবহান মেম্বার, আব্দু সুবহান প্রমূখ। এছাড়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে দেশ জাতির কল্যাণ ও বেগম খালেদা জিয়ার সুস্ব্যাস্থ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares