Main Menu

শেখ হাসিনার উদ্যোগ- ঘরে ঘরে বিদ্যুৎ, সরাইলে ২ হাজারেরও বেশি পরিবার পেল বিদ্যুৎ

+100%-

sarail-pic-15-12-16

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি গ্রামে বিদ্যুৎ দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শাহজাদাপুরে গ্রাহকদের নতুন সংযোগের উদ্ভোধন করেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা এমপি । স্থানীয় বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, এমপি ও স্থানীয় জন প্রতিনিধিদের কল্যাণে গত ৪ মাস কাজ করে মলাইশ গ্রামের শেষ প্রান্ত থেকে হাওরের মাঝ দিয়ে বিদ্যুতের খুঁটি বসিয়ে শাহজাদাপুর গ্রামে নিয়ে যাওয়া হয়। পুরো গ্রামকে বিদ্যুতের আওতায় আনতে বসানো হয় আড়াই শতাধিক খুঁটি। তারপর টানা হয় উন্নত মানের তার। এ কাজে সরকারের ব্যয় হয়েছে প্রায় আড়াই কোটি টাকা। নতুন সংযোগের উদ্বোধন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে শাহাজাদাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এমপি জিয়াউল হক মৃধা। সাংবাদিক মো. মাহবুব খান বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যুতের কর্মকর্তা কর্মচারীরা।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবা, ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া, নির্বাহী প্রকৌশলী সুব্রত রায়, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক-১ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, যুগ্ম আহবায়ক-২ মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুর রাশেদ, সরাইল উপজেলা জাপা’র সদস্য সচিব মোঃ হুমায়ুন কবির, শাহজাদাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম খাদেম, ইউপি আ’লীগের সভাপতি মোঃ শহিদুজ্জামান মাষ্টার ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আছমা বেগম প্রমূখ।

প্রধান অথিতি শাহজাদাপুর উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে জেলা পরিষদ থেকে ২ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। পরে অন্যান্য অতিথিদের নিয়ে সুইচ টিপে বাতি জালিয়ে ফলক উম্মোচন করেন। এ গ্রামে ২ সহস্রাধিক নতুন গ্রাহকের সংযোগ দেয়া হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares