Main Menu

‘ভোটের অধিকার রক্ষায় জনগণ ঝাঁপিয়ে পড়বে’ -চরমোনাই পীর

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ দূর্নীতি,দু:শাসন,সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবীতে সরাইলে সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সভায় ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নিজ দলের প্রার্থীও ঘোষণা করা হয়।

গতকাল সন্ধ্যায় সরাইল উপজেলার কালিকচ্ছে উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন দলের নায়েবে আমীর চরমোনাই পীর আল্লামা সৈয়দ মুহা. ফয়জুল করীম। বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সহসভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, যুগ্ম মহাসচিব আলহাজ্ব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা জাকির হোসেন মৃধা প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর বলেন, স্বাধীনতার ৪৭ বছর পরও আমাদের দেশ দূর্নীতিতে ৫ নাম্বার হয়। তাই নেতা নয়, দল ও নীতির পরিবর্তন চায়। বৃটিশরা এদেশকে ৭শত বছর শাসন নয়, শোষণ করেছে। মানুষের উপর অত্যাচার নিপিড়ন ও নির্যাতন করেছে। ৭ শত বছরের গোলামি থেকে মুক্ত করতে প্রথম পদক্ষেপ নিয়েছিল আলেম ওলামারা। আমরা শেখ মুজিব, জিয়া, সাত্তার, এরশাদ, খালেদা জিয়া ও শেখ হাসিনার শাসন দেখেছি। সাধারণ মানুষের ভাগ্যের কোন পরিবর্তন ঘটেনি। জিয়ার পরিবার ভাঙ্গা সুটকেসের কথা বলে এখন বিশাল সম্পত্তের মালিক। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেলের কথা বললেও দেশে চুরি ডাকারি অপহরণ খুন গুম চলছেই। আ’লীগ ভোটের অধিকার হরণ করায় পশ্চিম পাকিস্তানের বিরুদ্ধে ৯ মাস যুদ্ধ করে দশ শাসন স্বাধীন করেছে। অথচ আজ তারাই জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। আমরা ক্ষমতা নয়, দেশের শান্তি চাই। সাধারণ মানুষের সুখ চাই। ২০ ও ১৪ দলীয় জোট করে ক্ষমতায় যেতে চায় না। আমাদের জোট হচ্ছে আল্লাহ ও রাসুলের সাথে। এ দেশের মানুষ এখন ইসলামি শাসন চাই। গণতন্ত্র নিয়ে তালবাহানা মানুষ মানবে না। নিজেদের ভোটের অধিকার আদায়ের জন্য এদেশের মানুষ সরকারের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়বে।

পরে তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মাওলানা জাকির হোসেন মৃধার নাম ঘোষণা দিয়ে জনগণের কাছে হাতপাখা মার্কায় ভোট চান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares