Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) এ প্রার্থী ২১। আ’লীগের ৭ নেতা স্বতন্ত্র প্রার্থী।।

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ২০ প্রার্থীর মধ্যে শুধু আওয়ামীলীগের ৭ নেতা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
বুধবার ছিল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। দিনভর উৎসব মূখর পরিবেশে বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন। রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, ২ আসনে মোট ২০ জন প্রার্থী সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে ১৪ দলীয় জোটের প্রার্থী (জাপা এরশাদ) অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, আ’লীগ নেতা অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, মঈন উদ্দিন মঈন, হাজী ছফি উল্লাহ, মো. আনিছুর রহমান, অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার ও যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তু স্বতন্ত্র প্রার্থী।
বিএনপি দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার রোমিন ফারহানা, সরাইল উপজেলা বিএনপি’র সম্পাদক মো. আনোয়ার হোসেন, আশুগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আবু আসিফ আহমেদ, কেন্দ্রীয় ছাত্র দলের সাবেক নেতা শেখ মোহাম্মদ শামীম, তরুন দে ও এহসানুল হক শিপন।

এ ছাড়া জেপি’র (মঞ্জু) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জামিলুল হক বকুল, জমিয়তে ওলামা ইসলাম দলের মাওলানা জুনাঈন আল হাবীব, ইসলামী ফ্রন্টের মহিউদ্দিন মোল্লা, কমিউনিষ্ট পার্টির মো. ইসা খান,গণফোরোমের শাহ মফিজ ও নাগরিক ঐক্যের মোবারক হোসেন।

রোমিন ফারহানা বলেন, ৭৩ সালে আমার বাবা অলি আহাদের ভোট চুরি করে পরাজিত করা হয়েছিল। ওই ভোট চুরির বদলা নিতেই আমি এবার প্রার্থী হয়েছি। ধানের শিষে ভোট দিয়ে দেশ নেত্রী খালেদা জিয়া, তারেক জিয়া সহ লাখোনেতা কর্মীকে জেল থেকে মুক্তির পথ করুন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares