Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছে অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সরাইল উপজেলা  আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার।

বুধবার বিকেলে সরাইল উপজেলা পরিষদে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন দিয়েছেন অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার ।

এ সময় সৈয়দ তানবির হোসেন কাউসারের সঙ্গে সরাইল উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আলী আবদাল, সাবেক ইউপি চেয়্যারমান মিজানুর রহমান, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো: আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মো: বশির আহমেদ খান, এলাকার বিশিষ্ট মুরুব্বী মহিউদ্দিন মোহন, সৈয়দ মুজতবা আলী, হাজী ইকবাল হোসেন, মো: মাহফুজ আলী, শেখ আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে অংশগ্রহনের কারন সম্পর্কে সৈয়দ তানবির হোসেন কাউসার জানান, জনগণের ভালবাসাই আমার মূল শক্তি। আমার পিতা দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন। সেই দেশ ও দেশের মানুষের জন্য আমি কাজ করতে চাই। সরাইল আশুগঞ্জবাসীর সাথে আমার নিবিড় সম্পর্ক। তাদের আশা ছিল এ আসন থেকে দলীয়ভাবে মনোনয়ন দেয়া হবে। এলাকার জনগন দীর্ঘদিন যাবৎ কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্ছিত। তৃতীয়বারের মত জোটগত মনোনয়ন দেয়ায় এলাকার নেতা কর্মীরা হতাশ।তাদের হতাশা দূর করার জন্য সরাইল-আশুগঞ্জবাসীর প্রিয় ব্যক্তি হিসাবে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

উল্লেখ্য, অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউসার সরাইল সদর ইউনিয়নের আলীনগরের সৈয়দ পরিবারের শহীদ বুদ্ধিজীবী সৈয়দ আকবর হোসেন বকুল মিয়ার ছেলে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares