Main Menu

বাসি ফুল দিয়েই শেষ হল সরাইল যুবদিবসের আলোচনা সভা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে পঁচাবাসি ফুল দিয়েই শেষ হয়েছে সরাইল যুব দিবসের আলোচনা সভা। ব্যানারে বড় করে নাম লিখা থাকলেও অনুপস্থিত ছিলেন প্রধান অতিথিসহ ৩ ভিআইপি। যুব দিবসের অনুষ্ঠানে দেখা মিলেনি যুবদের। সনদ নেওয়ার জন্য মধ্য বয়সী মহিলা পুরুষের উপস্থিতি ছিল বেশী। এ অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদ, যুব সংগঠনকে স্বীকৃতিপত্র ও ঋণের চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার জাতীয় যুব দিবস পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র‌্যালী ও আলোচনা সভায় অনুপস্থিত ছিলেন- প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভার ব্যানারে বিশেষ অতিথির তালিকায় বড় করে নাম লিখা থাকলেও অনুপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান ও ভাইস চেয়ারম্যান মো. শের আলম মিয়া। আর আলোচনা সভার টেবিল সজ্জিত ছিল পঁচাবাসি ফুল দিয়ে।

সভায় উপস্থিত একাধিক ব্যক্তি বলেন, সরকার ঘোষিত একটি দিবস পালনে পঁচা ফুল কেন ব্যবহার করা হল বুঝিনি। সরকার কি বাজেট দেয়নি? সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, এ ফুল গুলো গত মঙ্গলবার ‘সৃজন উন্নয়নে বাংলাদেশ’ নামক অনুষ্ঠানে ব্যবহার করা হয়েছিল। ওই গুলি দিয়েই চালিয়ে দিয়েছেন আর কি। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমা বেগম গতকালের আলোচনা সভার টেবিলে ব্যবহৃত ফুল গুলো গত সোমবারের অনুষ্ঠানে ব্যবহৃত হয়েছিল এর সত্যতা স্বীকার করে বলেন, আমাদের বাজেট মাত্র ২ হাজার টাকা। হাতে পাওয়া যায় ১৬শত টাকা। অতিথিরা কেউ ঢাকায়, কেউ ব্যস্ততার জন্য আসতে পারেননি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares