Main Menu

প্রয়াত ১৮ সদস্যের স্বরণে----

দেওড়া মিতালীর আলোচনা সভা ও দোয়ার মাহফিল

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ১৯৭৮ খিষ্টাব্দে প্রতিষ্ঠিত সরাইলের দেওড়া মিতালী সমাজ কল্যাণ সমিতি। গত ৩৮ বছরে মিতালী চির দিনের জন্য হারিয়েছে তাদের ১৮ সাথীকে। তাদের স্বরণে গত শুক্রবার রাতে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা, উপদেষ্টা সদস্য ও শাহজাদাপুর ইউনিয়নের দ্বিতীয়বারের নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকন। সাধারণ সম্পাদক আরিফুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সদস্য মো. কাদিম খান, আক্তার হোসেন মন্টু, মো. জুনায়েদ উদ্দিন আহমেদ ও আজিজুল ইসলাম মাসুক। পরে দেওড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আক্তারুজ্জামান আশরাফীর কোরআন তেলাওয়াতের পর মোনাজাত পরিচালনা করেন সরাইল রাহমাতুল্লিল আল-আমীন দাখিল মাদরাসার সুপার মাওলানা আবু আক্কাস হায়দার।

১৫ মিনিটের মোনাজাতে প্রয়াত ১৮ সদস্য সদস্য গ্রামের মৃত সকল নারী পুরুষ ও শিশুর পরকালীন নাজাত কামনা করে মিতালীর জীবিত সদস্যেদের দ্বারা যেন ইসলামিক কর্মকান্ড পরিচালিত হয় সেই দোয়া করেন। মিতালীকে ‘খিলফুল ফুজুল’ এর সাথে তুলনা করে সমাজ গ্রাম ইউনিয়ন ও দেশের শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় অবদান রাখার আশাবাদ কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares