Main Menu

জামাইকে মনোনয়ন দেয়া নিয়ে শ্বশুর সমর্থকদের ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

+100%-

সরাইল প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়ার বিরুদ্ধে তার শ্বশুর জিয়াউল হক মৃধার কর্মী-সমর্থকরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৃধার পরিবর্তে রেজাউলকে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে মহাজোটের মনোনয়ন দেয়া হচ্ছে এমন খবরে মৃধার সমর্থকরা এ বিক্ষোভ কর্মসূচি পালন করছেন।
মঙ্গলবার বেলা ১২টা থেকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কুট্টাপাড়া মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেয় মৃধার কয়েকশ কর্মী-সমর্থক। এ সময় তারা মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে দেন। এর ফলে মহাসড়কের দুই পাশের প্রায় ছয় কিলোমিটার অংশ জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ মহাসড়ক থেকে বিক্ষোভকারীদের সরানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর জিয়াউল হক মৃধা ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের শান্ত করার চেষ্টা করেন।
বিক্ষোভকারীরা বলেন, মহাজোট থেকে রেজাউল ইসলাম ভূইয়ার বদলে যেন বর্তমান সংসদ সদস্য জিয়াউল হক মৃধাকে মনোনয়ন দেয়া হয়। অন্যথায় সরাইল-আশুগঞ্জে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় এমপি এড জিয়াউল হক মৃধা , নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘দলীয় মনোনয়ন পরির্তনের সময় এখনো আছে। আমি দলীয় হাইকমান্ডে মনোনয়ন পুনবিবেচনার জন্য অনুরোধ জানাবো। যদি মনোনয়ন পরির্তন না হয় আবারো আপনাদের মতামত নিয়ে পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নিবো। আমি আপনাদের পাশে ছিলাম, আগামী দিনেও পাশে থাকবো ।

সরাইল র্সাকেল মনিরুজ্জামান ফকির ঘটনা স্থল পৌছে মহাসড়ক থেকে বিক্ষোভকারীদের সরানোর চেষ্টা চালায়। বর্তমানে পরিস্থিতি শান্ত।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares