Main Menu

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে :: আহত ৪০

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তের কান্দা গ্রামে এঘটনা ঘটে । গত (০৮ মে) দুপুরে একেই ঘটনায় তেরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে ছিল । সরাইল থানার ওসি মফিজ উদ্দিন ভ’ইয়ার নেতৃত্বে সরাইল থানায় সালিশের মাধ্যমে নিস্পত্তি হয় । ফের আজ শুক্রবার সকালে তেরকান্দা গ্রামের নজু মিয়া ও ফুজু মেম্বারের পক্ষরে মধ্যে এ সংর্ঘষ বাদে । এতে দু”পক্ষের প্রায় ৪০ জন আহত হয়েছে । প্রায় ৪/৫ টি বসত ঘর ভাংচুর হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম- পরিচয় জানা যায় নি। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তেরকান্দা গ্রামের নজু মিয়া ও ফুজু মেম্বারের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এরপর এই বিষয় নিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ৪০ জন আহত হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৩৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সংর্ঘষ থেকে ৫ জনকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে ।






Shares