Main Menu

কালীকচ্ছ ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : সকল শ্রেণির মানুষের মাঝে ব্যাংকিং সেবা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে সরাইল উপজেলার কালীকচ্ছ বাজারে এজেন্ট ব্যাংকিং চালু করেছে ডাচ-বাংলা ব্যাংক। মঙ্গলবার দুপুরে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়ার ২ এর সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা ফিতা কেটে ডাচ-বাংলা ব্যাংকের এ এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করেন।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সরাইল অন্নদা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক বাবু প্রমথ নাথ চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সরাইল ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল,জেলা শাখার ম্যানেজার হারুন-অর-রশিদ, লাকসাম শাখার ম্যানেজার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, আশুগঞ্জ শাখার ম্যানেজার আবদুর রহমান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু আহাম্মদ মৃধা, ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট কালীকচ্ছ শাখার ব্যবস্থাপক মো. আফজাল হোসেন রানা, ফজলুল হক মাষ্টার প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা ও ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দরা ছাড়াও সুধীবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
ডাচ-বাংলা ব্যাংক কর্মকর্তারা বলেন গ্রাম পর্যায়ের লোকজনকে কিভাবে ব্যাংকিং কার্যক্রমে সম্পৃক্ত করা যায়, সেজন্যই এই এজেন্ট ব্যাংকিং। এজেন্ট ব্যাংকিংয়ে কেবলমাত্র ঋণ কার্যক্রম ছাড়া একাউন্ট খোলা থেকে শুরু করে টাকা লেনদেনসহ অন্যান্য সব ব্যাংকিং কার্যক্রম চলবে।
এখানো বায়োমেট্রিক একাউন্ট গ্রাহকের আঙুলের ছাপের মাধ্যমে পরিচালিত হবে। গ্রাহকরা এটিম কার্ডের মাধ্যমেও সহজে লেনদেন করতে পারবেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৭ টা পর্যন্ত এজেন্ট ব্যাংকিংয়ে লেনদেন করা যাবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares