Main Menu

এক সিগন্যালে সরাইল আশুগঞ্জ উপজেলার ক্যাবল অপারেটররা

+100%-

স্টাফ রিপোর্টার:: “এক সিগন্যাল দুই উপজেলা, একসাথে পথচলা” এই শ্লোাগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও সরাইল উপজেলার ক্যাবল অপারেটররা এক সিগন্যালে আসার জন্য একাত্বতা ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে সরাইল উপজেলা ক্যাবল এসোসিয়েশনের কার্যালয়ে সরাইল ও আশুগঞ্জের ক্যাবল অপারেটরদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বি.সেট ভিশনের পরিচালক মো. নাজমুল হক সেলিম।

সরাইল উপজেলা ক্যাবল এসাসিয়েশনের সভাপতি মোহাম্মদ মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বি.সেট ভিশনের আরেক পরিচালক ফয়েজুল ইসলাম রায়হান, ব্রাহ্মণবাড়িয়া এসএসবি ক্যাবলের মো. সফিকুল ইসলাম, আশুগঞ্জ ক্যাবল অপারেটর এসাসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম উজ্জল, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সরাইল উপজেলা ক্যাবল এসাসিয়েশনের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গির মিয়া, আখাউড়ার মো. ইউসুফ আলী, কসবার রাহাত মান্নান হিমেলসহ আশুগঞ্জ, সরাইল, বিজয়নগর, আখাউড়া ও কসবার বিভিন্ন এলাকার ক্যাবল অপারেটররা উপস্থিত ছিলেন। এসময় সভা পরিচালনা করেন আশুগঞ্জের ন্যাশনাল ক্যাবল টিভি নেটওয়ার্ক এর স্বত্তাধিকারী আল মামুন।

আলোচনা সভা শেষে “এক সিগন্যাল দুই উপজেলা, একসাথে পথচলা” এই শ্লোগানকে সামনে রেখে জেলার আশুগঞ্জ ও সরাইল উপজেলার সকল ক্যাবল অপারেটররা এক সিগন্যালে চলার জন্য একাত্বতা ঘোষনা করেন। পাশাপাশি তারা পর্যায়ক্রমে সকলকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে এক সিগন্যালের আওতায় নিয়ে আসার পরিকল্পনার কথা জানান।

প্রধান অতিথি মো. নাজমুল হক সেলিম তার বক্তৃতায় বলেন, ক্যাবল অপারেটররা এই ব্যবসা পরিচালনা করতে গিয়ে নানা সমস্যায় জর্জরিত। তাই ঐক্যের কোন বিকল্প হতে পারে না। আশুগঞ্জ সরাইল যেভাবে এক হয়ে পথচলা শুরু করেছে এই বিষয়টিকে মডেল করে ব্রাহ্মণবাড়িয়ার সকল ক্যাবল অপারেটররা ঐক্যবদ্ধ হতে হবে। এভাবেই ক্যাবল ব্যবসায়ীদের সুদিন ফিরে আসবে বলে জানান তিনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares