Main Menu

“বর্তমান সরকার জাতীয় শিক্ষা নীতি বাস্তবায়ন ও কোচিং বাণিজ্য বন্ধে বদ্ধ পরিকর”- প্রফেসর ফাহিমা খাতুন

+100%-

বর্তমান সরকার জাতীয় শিক্ষা নীতি বাস্তবায়ন ও কোচিং বাণিজ্য বন্ধে বদ্ধ পরিকর-উল্লেখ করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন বলেন, শিক্ষা মানোন্নয়নে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারি ও বেসরকারী শিক্ষকদের অধিকার রক্ষায় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর শিক্ষকদের একটি নিরাপদ আশ্রয়স্থল হিসাবে প্রতিষ্ঠা করার জন্য উক্ত প্রতিষ্ঠানে কর্মকর্তারা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

প্রফেসর ফাহিমা খাতুন গত ১৬/০৩/২০১৪ তারিখে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদ এর আয়োজনে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।  বক্তব্যে তিনি আরো বলেন, বি,সি,এস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সর্বোচ্চ পদটি ১নং পদে উন্নীত করন, ২২৬১ জন ৫ম গ্রেডভূক্ত কর্মকর্তাকে চতুর্থ গ্রেডে সিলেকশন গ্রেড প্রদান, শিক্ষকদের পদোন্নতি প্রদান, তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ প্রক্রিয়া চলছে।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহার সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রফুল্য চন্দ্র দেবনাথ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ মোঃ আবদুর রাজ্জাক মীর, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ, মোঃ আব্দুস সোবহান ।

মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন, মোহাম্মদ হামজা মাহমুদ, সহকারী অধ্যাপক (পদার্থবিজ্ঞান), এ,কে,এম হারুনুর রশীদ, সহকারী অধ্যাপক (রাষ্ট্রবিজ্ঞান), মোঃ খালেদ হোসেন খাঁন, সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা), মোঃ খলিলুর রহমান, সহকারী অধ্যাপক (প্রাণিবিজ্ঞান), মোঃ মিজানুর রহমান, সহকারী অধ্যাপক (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মোঃ শাহ আলম, সহযোগী অধ্যাপক (ইংরেজী), মোঃ জাকির হোসেন, সহযোগী অধ্যাপক (দর্শন), মুহাম্মদ আকবর হুছাইন, অধ্যাপক (ইসলামী শিক্ষা)। মতবিনিময় সভার সঞ্চালনের দায়িত্ব শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ তারিকুল ইসলাম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares