Main Menu

চিরনিন্দ্রায় শায়িত, বাংলা সাহিত্যের কিংবদন্তী, ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান কবি আল মাহমুদ। ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির গভীর শোক প্রকাশ।

+100%-

বাংলা সাহিত্যের কিংবদন্তী, ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, তিতাস পাড়ের কবি, বীর মুক্তিযোদ্ধা, ইসলামী মূল্যবোধ ও বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে অনুপ্রাণিত, সাহিত্য কর্মের জন্য একুশে পদক এবং বাংলা একাডেমি সহ অসংখ্য পুরস্কারে পুরস্কৃত, বাংলাদেশ শিল্পকলা একাডেমির অবসর প্রাপ্ত পরিচালক, ভাষা সৈনিক কবি আল মাহমুদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।

একযুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

মরহুমের তৃতীয় নামাজে জানাযা আজ রবিবার বাদ যোহর নিয়াজ মোহাম্মদ হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত নামাজে জানাযায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন, শুভাকাঙ্খী ও ভক্তবৃন্দের পাশাপাশি সহ¯্রাধিক মুসল্লীয়ান নামাজে জানাযায় শরীক হয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। নামাজে জানাযা শেষে মরহুমের কফিনে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, অংগ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।প্রেস বিজ্ঞপ্তি






Shares