Main Menu

গৃহবধূ ও গর্ভের সন্তানকে পুড়িয়ে মারার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মজলিশপুর গ্রামের ফয়েজ মিয়ার স্ত্রী নাজমা আক্তার (২০) নামে অন্ত:সত্বা গৃহবধূ ও তার সাত মাস গর্ভের সন্তানকে শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক পুড়িয়ে মারার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সর্বস্তরের জনতার ব্যানারে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে নিহতের পরিবারের সদস্য, স্থানীয় স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা কাফনের প্রতীক হিসেবে মাথায় সাদা কাপড় বেঁধে অংশ নেয়।
মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত নাজমার বড় বোন নাঈমা আক্তার, শিউলী আক্তার, কুলসুমা খাতুন শেলী ও মা মাহেলা খাতুন। বক্তারা বলেন, যৌতুকের কারণে নাজমাকে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়। একই সাথে তার গর্ভের সাত মাসের সন্তানকেও পাষন্ডরা পুড়িয়ে মারে। এ ঘটনায় আটজনের বিরদ্ধে মামলা দেয়া হলেও পুলিশ দেড় মাসে আট নম্বর আসামি ছাড়া অন্য কোন আসামিকে গ্রেপ্তার করেনি। আমরা নাজমা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি চাই।
প্রসঙ্গত, গত ২৫ মার্চ সকালে কেরোসিন ঢেলে আগুনে পোড়ানোর পর রাতে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে মৃত্যু হয় তার। এ ঘটনায় নিহতের বড় বোন কুলসুমা খাতুন শেলী বাদি হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় স্বামী ফয়েজ মিয়া ও শ্বশুর, দেবর, ননদসহ নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।






Shares