Main Menu

মাদক বিরোধী বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের ২য় স্থান অজর্ন

+100%-

গত ০১ জানুয়ারি ২০১৪খ্রিঃ হতে ৩১ ডিসেম্বর ২০১৪খ্রিঃ পর্যন্ত দেশব্যাপী মাদকদ্রব্য উদ্ধার প্রতিযোগিতায় সাফল্য অর্জনের লক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল থানায় মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযান চলাকালীন সময়ে জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম(বার), পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া’র তত্ত্বাবধানে সকল থানা ও ইউনিট ইনচার্জগণ তাদের অধীনস্ত অফিসার ও ফোর্সের সমন্বয়ে বিশেষ টিম গঠনপূর্বক প্রতিটি থানা এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার এবং মামলা রুজু করতে সক্ষম হন। এরই অংশ হিসেবে দেশব্যাপী মাদকদ্রব্য উদ্ধার প্রতিযোগিতায় ঢাকা মহানগরসহ ০৭টি জেলাকে পুরস্কার প্রদান করা হয়। সর্বমোট ০৫টি গ্র“পের মধ্যে ‘খ’ গ্র“পে ব্রাহ্মণবাড়িয়া জেলা ২য় স্থান অর্জন করে। গত ২৯ জানুয়ারি ২০১৫খ্রিঃ ১৩.১৫ ঘটিকায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে অনুষ্ঠিত “শীল্ড প্যারেড-২০১৫” উপলক্ষে উল্লিখিত শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ জনাব এ কে এম শহীদুল হক, বিপিএম, পিপিএম মাদকদ্রব্য উদ্ধার প্রতিযোগিতায় বিশেষ সাফল্য অর্জন করায় জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম(বার), পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়াকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

উল্লিখিত পুরস্কারের পাশাপাশি অপহরণ ও অজ্ঞাত হত্যা মামলার রহস্য উদ্ঘাটনসহ আসামী গ্রেফতারের স্বীকৃতি স্বরূপ আইজিপি মহোদয় অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা জনাব মোঃ মঈনুর রহমান, অফিসার ইনচার্জ, আখাউড়া থানা জনাব মোঃ মফিজ উদ্দিন ভুইয়া এবং জেলা গোয়েন্দা শাখার এসআই জনাব মোঃ মাইনুল ইসলামকে ‘আইজিপি’ পদক প্রদান করেন।

মাদকদ্রব্য উদ্ধারে উল্লিখিত পুরস্কার প্রাপ্তির পর ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম(বার) তার অধীনস্ত সকল অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে বলেন যে, এ পুরস্কার প্রাপ্তির ফলে জেলা পুলিশের দায়-দায়িত্ব আরো বহুগুণ বেড়ে গেছে। তিনি সকলকে আন্তরিকতা, নিষ্ঠা, দক্ষতা ও পেশাদারিত্বের মাধ্যমে দায়িত্ব পালন করে সাফল্যের ধারাবাহিকতাকে অব্যাহত রাখার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সকল সদস্যদের প্রতি নির্দেশ প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি






Shares