Main Menu

সারা দেশব্যাপী সোমবারের হরতালের সমর্থনে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

২৭ ডিসেম্বর শনিবার গাজীপুরে ভাওয়াল বদরে আলম কলেজ মাঠে ২০ দলীয় জোট নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনসমাবেশ করতে না দেওয়া এবং ২০ দলীয় জোটের নেতৃবৃন্দকে অহেতুক মিথ্যা মামলায় গ্রেফতার ও বেআইনি রিমান্ডের প্রতিবাদে সারা দেশব্যাপী সোমবার  সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বিকাল ৪টায় শহরের রেলগেইট চত্বর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এসে এক বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ সমাবেশ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির নব নির্বাচিত সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির), জেলা বিএনপির নব নির্বাচিত সিনিয়র সহসভাপতি ও সদর থানা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও উক্ত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, মহিলাদল, স্বেচ্ছাসেবক দলসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ মোঃ আজিম।
বক্তারা বলেন, বর্তমান অবৈধ ফ্যাসিস্ট আওয়ামী সরকার তাদের ক্ষমতাকে চিরস্থায়ী করার লক্ষ্যে এবং সরকারের সকল অপকর্ম থেকে রক্ষা পাওয়ার জন্য দেশে একদলীয় বাকশালী শাসন ব্যবস্থা কায়েম করতে চাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় যুবদলের সভাপতি এডঃ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে বিনা কারণে তাদের বাসা থেকে গ্রেফতার করে। পাশাপাশি জেলা যুবদল নেতা আতিকুল হক জালালকে পুলিশ বিনা কারণে গ্রেফতার করলে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করে। বক্তারা আরো বলেন, সরকারের এহেন কর্মকান্ড বর্তমান অবৈধ সরকার পতনের আন্দোলনকে নস্যাৎ করতে পারবে না। এদেশের গণতন্ত্রকামি জনতা তাদের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য ২০ দলীয় জোট নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে অবৈধ হাসিনা সরকারের পতন ঘটাবে।
আজকের হরতালকে সর্বাত্মকভাবে সফল করার জন্য জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবন্দকে অংশগ্রহণ করার উদাত্ত্ব আহবান জানান জেলা বিএনপির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির)।প্রেস বিজ্ঞপ্তি






Shares