Main Menu

রাব্বীর চোখে আরো দু’টি অস্ত্রোচপার লাগবে, শিক্ষককে দোষী করে তদন্ত প্রতিবেদন

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী মো. গোলাম রাব্বীর চোখে আরো দু’টি অস্ত্রোপচারের প্রয়োজন হবে। আগামী শনিবার বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
এদিকে কলম ছোড়ে মারা শিক্ষক সুব্রত সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে তদন্ত কমিটি। বৃহস্পতিবার জমা নেওয়া তদন্ত প্রতিবেদনে এ সুপারিশ করা হয়। তবে এরই মধ্যে ওই শিক্ষককে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গত রবিবারের ঘটনায় গঠিত তদন্ত কমিটি বৃহস্পতিবার প্রধান শিক্ষকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন। ওই তদন্ত প্রতিবেদনে শিক্ষককে দোষী সাব্যস্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, ওই শিক্ষক আত্মপক্ষ সমর্থন করে ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাহিদুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে বলেন, ‘তদন্ত প্রতিবেদন পেয়েছি। এখন এ বিষয়ে ব্যবস্থা নিতে পরিচালনা কমিটির সঙ্গে আলোচনা করা হবে। তবে এরই মধ্যে ওই শিক্ষককে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে’।
তিনি আরো জানান, আহত রাব্বী খোঁজ রাখা হচ্ছে নিয়মিত। তার বাম চোখে আরো দু’টি ছোট অস্ত্রোপচারের প্রয়োজন। তবে আগামী শনিবার এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। রাব্বীর চিকিৎসার ব্যয় বহন করছে বিদ্যালয় কর্তৃপক্ষ।
প্রসঙ্গত : গত রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে শিক্ষক সুব্রত সরকারের ছাড়া কলমে বাম চোখে আঘাত পায় গোলাম রাব্বী। সোমবার ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে তার বাম চোখে অস্ত্রোপচার করা হয়। তবে অস্ত্রোপচারের পরও ক্ষতিগ্রস্থ চোখে সে দেখতে পাচ্ছে না।






Shares