Main Menu

আওয়ামীলীগ কথায় নয়, কাজে বিশ্বাসী .. মোকতাদির চৌধুরী এমপি

+100%-

প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, লেখক, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম  বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, আওয়ামীলীগ কথায় নয়, কাজে বিশ্বাসী। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনি দেশের উন্নয়ন হয়। অন্যরা ক্ষমতায় গেলে তারা নিজেদের ভাগ্যের উন্নয়ন করে। দেশের কোন উন্নয়ন হয়না। তিনি শনিবার সকালে সদর উপজেলার ঘাটিয়ারা আলিম মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল হান্নান ভূইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছে। স্কুল, কলেজ মাদ্রাসার নতুন নতুন ভবন নির্মান, পুরাতন ভবনের সংস্কারসহ শিক্ষার উপযুক্ত পরিবেশ সৃষ্টি করেছে। সুন্দর পরিবেশ পেয়ে দেশের শিক্ষার বাড়ছে। তিনি বলেন, ঘাটিয়ারা আলিম মাদ্রাসার আলেম স্তরের এম.পিও ভুক্তির কাজটি যথাসময়ে করা হবে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন,  আমার আমলে শুধু ঘাটিয়ারা গ্রামেই ৯ কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড করা হয়েছে। প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে সুলতানপুর থেকে আখাউড়া পর্যন্ত হেলিডে রোড নির্মান করা হয়েছে। ঘাটিয়ারা বাজার থেকে বাসুদেব পর্যন্ত অসম্পূর্ন রাস্তাটির কাজ খুব শীঘ্রই স¤পন্ন করা হবে। তিনি বলেন, এই মাদ্রাসা প্রতিষ্ঠায় প্রাথমিক অনুমতির ব্যবস্থা আমি করেছিলাম। মাদ্রাসার সকল উন্নয়ন আমি করে দেব ইনশাল্লাহ। তিনি মাদ্রাসার শিক্ষার মান ও পরিবেশ দেখে সন্তোষ করে বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরো মনোনিবেশ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, প্রকৌশলী দ্বীন মোহাম্মদ ও বাসুদেব ইউপি চেয়ারম্যান মোঃ নেছার উদ্দিন শেরশাহ।
বক্তব্য রাখেন মোঃ ইসহাক ভূইয়া, মোঃ দারুল ইসলাম, বাসুদেব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ডিলার, মোবাশ্বের আহমেদ, চৌধুরী আফজাল হোসেন নিসার, হামিদুল হক হামদু, শেখ আবুল কালাম আজাদ, শাহনাজ মোল্লা, আলী আজম, আবু সাঈদ মেম্বার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মাহবুবুল আলম। সভা পরিচালনা করেন মোঃ তোফায়েল আলম মোল্লা ও জালাল উদ্দিন। মানপত্র পাঠ করেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা রাফি উদ্দিন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares