Main Menu

শিমরাইলকান্দিতে গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, ব্যর্থ হয়ে ঘর বাড়ি ভাংচুর ও লুটপাট, আটক ১

+100%-


গত বুধবার বিকেলে পৌর এলাকার শিমরাইলকান্দিতে এক গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা করে ব্যর্থ হয়ে বসতবাড়ি ও ঘরের মালামাল ভাংচুর ও লুটপাট করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় ডাবলু মিয়া(৪২) এক লম্পটকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শিমরাইলকান্দি কবরস্থান এলাকার আব্দুর রহমানের পুত্রবধূ রেহেনা বেগমকে নানা রকম কু প্রস্তাব দিয়ে প্রভাবিত না করতে পেরে বুধবার বিকেলে লম্পট ডাবলু মিয়া তার সাঙ্গ পাঙ্গ নিয়ে ওই বাড়িতে রেহেনার উপর হামলা চালায়। ওই সময় রেহেনার চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে আসতে চাইলে বাইরে অপেক্ষারত ৮-১০ জন যুবক ওই বাড়িতে হামলা চালায়।  এ সময় দুর্বৃত্তরা  তিনটি বসত ঘর ও আসবাবপত্র ভাংচুর করে এবং নগদ টাকা, স্বর্ণালংকার লুটে নেয়াসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। এ দিকে শ্লীলতাহনিতে ব্যর্থ হয়ে ওই গৃহবধূকে ছুরি দিয়ে আঘাত করে আহত করেছে।  এ ঘটনায় পুরো শহর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আসামীরা হলো ঃ ১। শিমরাইল কান্দি এলাকার মৃত রকিব মিয়ার ছেলে ডাবলু  মিয়া(৪২), ২। মৃত জুরু মিয়ার ছেলে আমিন মিয়া(৩৫), ৩। আবুল কালাম আজাদের ছেলে সোহাগ(৩০), ৪। মৃত আইনাল মিয়ার ছেলে ইয়াছিন(৩০), ৫। হাবিবুর রহমানের ছেলে খোকা(৪০), ৬। বাবুল মিয়ার ছেলে জুম্মান (২৫)। এ ছাড়া আরো ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ মামলায় ডাবলু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।






Shares