Main Menu

কাউতলীতে বিকাশ এজেন্টের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় বিকাশ এজেন্টের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ৬ লাখ ৫ হাজার টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের কাউতলী নিয়াজ স্টেডিয়াম এলাকায়।
আহতের নাম আতাউর রহমান-(২৮)। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা গেছে, সকাল ১০ টার দিকে বিকাশ এজেন্টের বিক্রয় প্রতিনিধি আতাউর এবং মুছা আল আশরি একটি মোটর সাইকেলে করে বিজয়নগর ও আখাউড়া যাবার উদ্দেশ্যে দুটি ব্যাগে করে বিকাশের ৬ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে মোটর সাইকেলটি কাউতলি স্টেডিয়াম সংলগ্ন কদম গাছতলা পার হওয়ার সময় অন্য একটি মোটর সাইকেলে করে দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে। তারা কোন কিছু বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা মোটর সাইকেলের পেছনে বসা আতাউরের বাম হাতে কোপাতে থাকে। এতে সে পড়ে গেলে রাস্তার দুই পাশ থেকে ছিনতাইকারীদের আরো ৪/৫ জন সহযোগি এসে তাদের দুটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় তারা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। আহত অবস্থায় আতাউর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার বিকাশের প্রধান এজেন্ট সাইফুল ইসলাম সুমন বলেন, ছিনতাইকারীরা আতাউরকে কুপিয়ে তার কাছ থেকে ৬ লাখ ৫ হাজার টাকা নিয়ে গেছে। এ ঘটনায় আমরা থানায় মামলা দায়ের করব।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।






Shares