Main Menu

প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

+100%-


প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় একটি মাদক নিরাময় কেন্দ্রে আতিকুল ইসলাম শাকিল-(৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকার পশ্চিমমেড্ডার পীরবাড়ি এলাকার প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রে।  শনিবার সকালে জেলা সদর হাসপাতালে নিহত শাকিলের লাশ রেখে চলে যায় প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রের লোকজন। খবর পেয়ে পরিবারের লোকজন জেলা সদর হাসপাতালে এসে দেখেন শাকিলের লাশ পড়ে রয়েছে।
নিহত শাকিল শহরের কান্দিপাড়া গ্রামের মোঃ বাহার মিয়ার ছেলে ও প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি শাহাদৎ হোসেনের বড় ভাই। খবর পেয়ে পুলিশ হাসপাতালে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে ও ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে ঘটনার পরই মাদক নিরাময় কেন্দ্রে গিয়ে মালিক পক্ষের কাউকে পাওয়া যায়নি । পুলিশও সেখানে গিয়ে কাউকে পায়নি।
নিহতের ভাই শাহাদৎ হোসেন জানান, মাদকের প্রতি আসক্তি দূর করতে গত ২ আগষ্ট রাতে পরিবারের সদস্যরা শাকিলকে প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রটিতে ভর্তি করেন। ভর্তি করার সময় তার শারিরিক অবস্থা সম্পূর্ন ভালো ছিলো। শনিবার সকালে হাসপাতাল থেকে খবর পান তার ভাই মারা গেছেন।
নিহতের পরিবারের সদস্যরা জানান, শাকিলকে পিটিয়ে হত্যার পর তার লাশ হাসপাতালের জরুরী বিভাগে রেখে রেখে দ্রুত হাসপাতাল ত্যাগ করে চলে যায় মাদক নিরাময় কেন্দ্রের লোকজন।
জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক চয়ন রায় জানান, শাকিলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব বলেন, ঘটনার পর পরই প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রের মালিকপক্ষ পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমারা আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছি।



(পরের সংবাদ) »



Shares