Main Menu

মন্দিরের জায়গা অধিগ্রহন বন্ধের দাবিতে মৌন মিছিল- স্মারকলিপি পেশ

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রধান সড়ক টি.এ. রোডের মৌড়াইল রেলক্রসিং ওভারপাস নির্মানের জন্য শহরের দক্ষিন কালিবাড়ি জয়কালি মন্দিরের জায়গা অধিগ্রহন না করার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মৌন মিছিল ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে সনাতন ধর্মাবলম্বীরা।
রবিবার সকালে দক্ষিন কালীবাড়ি এলাকা থেকে সনাতন ধর্মাবলম্বীদের একটি মৌন মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।
পরে জয়কালী মন্দিরের পক্ষ থেকে জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মোশাররফ হোসেনের কাছে স্মারক লিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানকালে মন্দির পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ কুমার কর, সাধারন সম্পাদক উত্তম পাল সহ  মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া শহরের রেলগেইট এলাকায় যানজট নিরসনের জন্যে শহরের মৌড়াইল এলাকা থেকে কালীবাড়ী মোড় পর্যন্ত ফ্লাই ওভার নির্মানের জন্যে শীঘ্রই ভূমি অধিগ্রহণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। এতে দুই শতবছরের প্রাচীন দক্ষিণ কালীবাড়ীর একাংশ ভাঙ্গা পরবে এমন খবরের পর থেকেই স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজন মন্দির রক্ষায় আন্দোলন সংগ্রাম চালিয়ে  করে আসছেন।






Shares