Main Menu

উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আওয়ামীলীগের প্রার্থী কে বিজয় করুন -মেয়র হেলাল উদ্দিন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র হেলাল উদ্দিন বলেছেন এই সরকারের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আওয়ামীলীগের প্রার্থী কে বিজয় করুন। তিনি আরো বলেন সন্ত্রাস,চাঁদাবাজ ও দুর্নিতীমুক্ত বিজয়নগর উপজেলাকে গঠনের স্বার্থে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী এডঃ তানবীর ভুঞাকে দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে বিজয় করার আহবান জানান।

গতকাল বিকেলে পাহাড়পুর ইউনিয়নের আওলীয়া বাজারে পাহাড় পুর ইউপি আওয়ামীলীগের এক নির্বচানী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইউপি আওয়ামীলীগের সভাপতি রশীর খন্দকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান বাবুল, মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা ভাইসচেয়ারম্যান মহসিন মিয়া,জেলা মহিলা আওামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান এডঃ তাছলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগ সভাপতি এডঃ মাহাবুবুল আলম খোকন, জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জহির, বিজয়নগর আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক ভুঞা, যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধা, সংগঠনিক সম্পাদক ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান হাজী আক্তার হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হক বকুল, ছাত্রলীগ সভাপতি ইলিয়াস সরকার, পাহাড়পুর ইউপি আঃলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই মাষ্টার সহ রসেল, কাউসার,দেলোয়ার ও বুলু মিয়া প্রমুখ। উপজেলা চেয়ারম্যান প্রার্থী এডঃ তানবীর ভুঞা পাহাড়পুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ শেষে উক্ত সভায় এসে যোগদান করেন। তিনি সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন সকল দ্বিধাদন্দ ভুলে ঐক্যবদ্দ ভাবে দোয়াত কলম প্রতিকে ভোট দিয়ে বিজয় করার আহবান জানান। তিনি আরো বলে আমি আপনাদের কারো ভাই করো বন্দু ও কারো সন্তান হিসেবে দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয় করুন। আমি আপনাদের পাশে থেকে বিজয়নগর উপজেলার উন্নয়ন করতে চাই। এদিকে গতকাল উপজেলা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস সরকারের নেতৃত্বে পত্তন,বিষ্ণুপুর, সিঙ্গারবীল ও পাহাড়পুর ইউপির একাংশে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে গনসংযোগ করেন।

এসময় তার সাথে ছিলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মুস্তাক, যুগ্ন সম্পাদক এনামূল হক চৌধূরী, সমাজ সেবা সম্পাদক খোরশেদ, এডঃ সুমন,নাঈম, সাইমন, সারুয়ার,,গৌতম সরকার, আইনুল হক ও শাহআলম প্রমূখ।






Shares