Main Menu

চোর,ডাকাত ও নেশাখোরদের উৎপাতে পৈরতলাবাসী অতিষ্ট

+100%-

সুমন নূর :: ব্রাহ্মণবাড়িয়া সদরের পৈরতলা গ্রামের বাসিন্দাগণ চোর,ডাকাতি-নেশাখোরদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠেছেন বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ।

জানা যায়, পৈরতলা(দঃ) শেখ জালাল মাজার এলাকায় প্রতিদিন কোন না কোন বাড়ীতে চুরি হচ্ছে, সংঘবদ্ধ চোরেরা বিবিধ গৃহসামগ্রী ও গাছের ফল ফলাদি সহ নারকেল, সুপারী চুরি করে নিয়ে যাচ্ছে। এছাড়া সন্ধ্যার পর থেকে এলাকায় নেশাখোরদের একাধিক আড্ডা বসে। মদ গাঁজা হিরোইন, ইয়াবাসহ রকমারী মাদকদ্রব্য সেবীরা এই সব চুরি ও ডাকাতি সংঘটিত করছে বলে এলাকার সচেতন লোকজন জানান ।

পৈরতলা এলাকার খোকন মিয়া এবং বকুল মিয়া জানান, তাদের বাড়ির নির্মাণ সামগ্রী (গ্রিল, রড ইত্যাদি)এবং প্রতিনিয়তই বিভিন্ন বাড়িতে একদল চোরাচক্র তাদের কৃতকর্ম চালিয়ে যাচ্ছে, এছাড়াও পৈরতলা বাসস্টেন্ড সংলগ্ন কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রীজের গোরায় সন্ধ্যা-রাতে প্রতিনিয়ত ছিনতাই হচ্ছে । এতে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে ।

তারা আরো জানান, ওই চোরাচক্র ও ছিনতাইকারী গং পৈরতলা (উঃ-দঃ) এর মধ্যস্থলে অতিবাহিত খাল সংলগ্ন কবরস্থানের আশপাশে তাদের আরেকটি আড্ডা ও নেশা করার আস্তানা গড়ে তুলেছে ।

সংঘবদ্ধ এই দল ইতিপূর্বে রাতে গ্রামের বিদ্যুৎ লাইন থেকে তার এবং ডিশ লাইন চুরি করার সময় এলাকাবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যায় ।

উক্ত সংঘবদ্ধ অপরাধীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন এলাকাবাসী।






Shares