Main Menu

মধ্যপাড়ায় মহিলা সমাবেশে মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

প্রতিবেদক :: দেশর অর্ধেক জনগোষ্ঠি নারী সমাজকে উন্নয়ন ও সম্মৃদ্ধির অন্যতম অংশিদার বিবেচনা করে, নারীদের অধিকার ও মর্যাদা নিশ্চিত করতে বর্তমান সরকার যখন নারীদের কল্যানের স্বার্থে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে তখন আর একটি মহল ধর্মের অপব্যাখ্যা দিয়ে রাজনৈতিক স্বার্থে সরকার ও নারী সমাজের সমলচনা করছে।

গত ২৬ মার্চ বুধবার সন্ধায় মধ্যাপাড়া জলিল মিয়ার বাড়ি প্রঙ্গনে অনুষ্ঠিত আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর সর্মথনে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন।

বক্তব্যে তিনি আওয়ামীলীগ সরকারের আমলে নারী সমাজের কল্যানে গৃহিত বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, নারী বান্ধব এই সরকারের হাত কে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে। সমাবেশে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, শহর আওয়ামীলীগ সভাপতি হাজ্বী মোঃ মুসলিম মিয়া, চেয়ারম্যান পদ প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাছিহাতা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম নিশাত।

সমাবেশে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এম এ মালেকের এর পরিচালনায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ মোঃ হিরন মিয়া, রাধা মধাব আখরা মন্দির কমিটির সভাপতি তাপস পাল, ওসমান গনি নয়ন, যুব নেতা ইভান, ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, নারী সংগঠকদের মধ্যে বক্ত্যব রাখেন নারী নেত্রী ঝর্না রানী বসাক, নাছিমা চৌধুরী প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares