Main Menu

শিক্ষা ছাড়া কোন উন্নয়ন হয়না – সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার

+100%-

তিতাসপূর্ব সীতানগর গ্রামে সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও অর্থবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম:

প্রতিবেদক : শনিবার (০১ মার্চ’১৪) সকালে অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া ঋষি সম্প্রদায় অধ্যুসিত গ্রাম সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৩ সনে পিএসসি পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব, দৈনিক সমতট বার্তার সম্পাদক ও চ্যানেল আই জেলা প্রতিনিধি মনজুরুল আলম, শিক্ষানুরাগী অ্যাডঃ লোকমান হোসেন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম বলেন, শিক্ষা ছাড়া কোন উন্নয়ন হয়না। দেশকে স্বনির্ভরতা ও জ্ঞান-বিজ্ঞানে উন্নীত করতে হলে সকল সম্প্রদায় ও জনগোষ্ঠীর জন্য শিার আলো নিশ্চিত করতে হবে। এ প্রণোদনা থেকেই আমি ঋষি সম্প্রদায় অধ্যুসিত সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ছুটে এসেছি। তাদের চোখে-মুখে বড় হবার যে আকাঙ্খা, সে আকাঙ্খা লালন করতে সমাজের সকল পর্যায়ের সম ব্যক্তিদেরকে এগিয়ে আসতে হবে। আজ আমরা অনেক অনেক দূর এগিয়ে গেছি, ঋষি সম্প্রদায়ের এগিয়ে চলার যে অভিযাত্রা, এতে আমরাও হতে চাই আস্থাশীল অভিযাত্রী।

পরে তিনি বিদ্যালয়ের ৫০ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে অর্থবৃত্তি ও ক্রেস্ট প্রদান করেন। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিকিা নাঈমা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অরুণ চন্দ্র দাস। উলেখ্য, অনুষ্ঠানের বিশেষ অতিথি ও জেলার বিদ্যোৎসাহী ব্যক্তিত্ব অ্যাডঃ লোকমান হোসেন এর কর্মপরিকল্পনায়, সহকারি শিক্ষিক শুকলা চক্রবর্তীর উপস্থাপনায় অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব। (প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares