Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ৯টি ককটেল ও ৪৮ বোতল মাদকসহ গ্রেপ্তার-৪

+100%-

প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় ৯টি তাজা ককটেল এবং ৪৮ বোতল ফেনসিডিল- আরসি কফসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে পৃথক এই ককটেল ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে শহরের শীর্ষ চাঁদাবাজ ও সন্ত্রাসী গাল কাটা মহসিন-(২৭), মাদক ব্যবসায়ী হানিফ (২৪), মোহন (১৯) এবং আশিক মিয়া (২২)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে পৌর এলাকার বিরাসার এলাকা থেকে শহরের তালিকাভুক্ত সন্ত্রাসী ও চাঁদাবাজ গাল কাটা মহসিন-(২৭)কে গ্রেপ্তার করা হয়। সে পৌর এলাকার পূর্ব পাইকপাড়ার মোঃ কাশেম মিয়ার ছেলে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার বাড়ির পাশের একটি ঝোপ থেকে ৯টি তাজা ককটেল উদ্ধার করা হয়।
একই রাতে পুলিশ সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের গজারিয়া বাসস্ট্যান্ডের সামনে থেকে ৮ বোতল ফেন্সিডিল এবং ১০ বোতল আরসি-কফসহ মাদক ব্যবসায়ী হানিফ (২৪) ও মোহন (১৯) কে গ্রেপ্তার করে। তাদের বাড়ি আখাউড়া উপজেলার নুরপুর গ্রামে। অপর অভিযানে পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার রামরাইল-উড়শিউড়ার মধ্যবর্তী ব্রীজের কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল এবং ২৫ বোতল আরসি-কফ সহ মাদক ব্যবসায়ী মোঃ আশিক মিয়াকে (২২) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আশিক বিজয়নগর উপজেলার মৃত কাশু মিয়ার ছেলে। এ ঘটনায় সদর থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব বলেন, গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares