Main Menu

সুচিত্রা সেনের মৃত্যুতে নাগরিক ফোরামের শোক

+100%-


প্রতিবেদক: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরাম শোক প্রকাশ করেছেন।
মঙ্গলবার এক বিবৃতিতে শোক ও দু:খ প্রকাশ করে নাগরিক ফোরামের সদস্যরা। নাগরিক ফোরামের উপদেষ্টা কবি আব্দুল মান্নান সরকার, অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত শোক বার্তায় বলেন, বাংলাদেশের রমা পরবর্তীতে ভারতীয় চলচ্চিত্রের মহানায়িকা খ্যাত সুচিত্রা সেন ছিলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী। সুচিত্রা সেনের অভিনয় নৈপুণ্যের কারণে বাংলার প্রতিটি মানুষ ছিলেন তার একনিষ্ঠ অনুরাগী৷ তাঁর মৃত্যুতে বাঙালি একজন প্রতিভাকে হারালো। বাংলাদেশের চলচ্চিত্রের উৎর্কষ ও আগামীর অনুপ্রেরণায় এই অভিনয় শিল্পী আমাদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন৷
বিবৃতিদাতা অন্যরা হলেন- বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ, উপাধ্যক্ষ জসীম উদ্দিন বেপারী, মো. মহসীন, খবির উদ্দিন, মো. সাফির উদ্দিন চৌধুরী রনি, সাংবাদিক নজরুল ইসলাম শাহজাদা, উজ্জল চক্রবর্তী, জহির রায়হান, মাসুক হৃদয়, সুমন রায়, প্রবীর চৌধুরী রিপন, শাহাদৎ হোসেন,  মেহেদী নূর পরশ,  শিল্পী আসিফ ইকবাল, সুদীপ্ত সাহা মিঠু, দেবু চক্রবর্তী, হৃদয় কামাল।

ব্রাহ্মণবাড়িয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, অনুমতি ছাড়া কপি-পেস্ট করা কপিরাইট আইনে বিচার যোগ্য!






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares