Main Menu

বেগম খালেদা জিয়াকে গৃহ বন্ধী করে রাখার প্রতিবাদে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

বিএনপি’র চেয়ারপার্সন ১৮ দলীয় জোট নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত ‌‍‍‍‍‍‍”মার্চ ফল ডেমোক্রেসী” কর্মসূচীতে সরকার প্রশাসন যন্ত্র ও দলীয় সসস্ত্র ক্যাডার ব‌্যবহার করে ন্যাক্কার জনকভাবে হামলা, নির্যাতন, নিপিড়ন করে শান্তিপূর্ণ কর্মসূচী বাধাগ্রস্থ করার প্রতিবাদে এবং সাবেক প্রধানন্ত্রী বেগম খালেদা জিয়াকে গৃহ বন্ধী করে রাখার প্রতিবাদে জেলা বিএনপি’র তার অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অদ্য বিকালে এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে জেলা বিএনপি’র সহ-সভাপতি এডঃ গোলাপ সারওয়ার খোকনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আলহাজ্ব এ,বি,এম মোমিনুল হক ও সহ প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেনের পরিচালনায় সমাবেশে অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, এমদাদুল হাসান, এডঃ আজম চৌঃ, মোঃ লোকমান হোসেন, এডঃ গোলাপ, বুলবুল মুসা, মোঃ আশিকুল সুমন। এসময়ে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, কাসেম মোল্লা, আব্দুল মুন্সী, সফিকুর রহমান, শামসুর রহমান, আজাদ মোল্লা, শরীফ, জয়নাল, নাসির সর্দার, শরীফ, শওকত, ইকবালম, মোঃ শাহিনূর, হেলাল, মাহবুব, মহিউদ্দিন, সাদেক সিরাজ, দুলাল, সাদ্দাম, জিয়াউল, মুক্তা, প্রমূখ।
বক্তারা কঠোর পুলিশী বাধা উপেক্ষা করে প্রতিবাদ মিছিল ও সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের অভিনন্দন জানিয়ে, চলমান সরকার বিরোধী আন্দোলনে সাহসীকতার সাথে রাজ পথে থাকার আহবান জানান। বক্তারা বলেন, ৯০% মানুষের দাবী উপেক্ষা করে ৫০% মানুষের ভোটের অধিকার হরণ করে, বর্তমান অবৈধ সরকার হাস্যকর তামাশার নির্বাচনী খেলা খেলছে।
অভিলম্বে এই তামাশা বন্ধ না করা হলে এর পরিনাম ভয়াবহ হবে। (প্রেসবিজ্ঞপ্তি)



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares