Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার বিএনপির নেতা-কর্মীরা ঢাকার পথে

+100%-

প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন ও ১৮ দলের নেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত ২৯ ডিসেম্বরের ‘গণতন্ত্রের অভিযাত্রা’য় যোগ দিতে ইতিমধ্যে ঢাকা পৌছেছেন ব্রাহ্মণবাড়িয়া  জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উল্লেখযোগ্য নেতা-কর্মী। জেলা বিএনপির নেতাদের দাবি কৌশল হিসেবে নেতা-কর্মীরা দলবেঁধে না গিয়ে যে যেভাবে পারছেন সেভাবেই ঢাকা পৌছেছেন।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, গণতন্ত্রের অভিযাত্রায় যোগ দিতে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। ইতিমধ্যেই আমাদের লক্ষ্যমাত্রার শতকরা ৩০/৩৫ ভাগ নেতা-কর্মী বিভিন্ন ভাবে ঢাকায় পৌছেছেন।তিনি আরো বলেন, বিগত কর্মসূচিগুলোতেও বর্তমান স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার আমাদের নেতা-কর্মীদের ঢাকা যেতে বিভিন্নভাবে বাধা দিয়েছে, মিথ্যা মামলায় আটক করেছে। সরকারি বাধা উপেক্ষা করে নেতা-কর্মীরা যে যেভাবে পেরেছে কর্মসূচিতে যোগ দিয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার এই কর্মসূচি সফল করতে নেতা-কর্মীরা প্রয়োজনে প্রাণ দেবে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্বে থাকা যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জু বলেছেন, বেগম খালেদা জিয়ার ঘোষনার পর থেকেই আমাদের দলীয় নেতা-কর্মীরা যে যেভাবে পারছেন ঢাকায় প্রবেশ করেছেন। তবে সরকারী কোন বাঁধার সম্মুখীন না হওয়ার জন্য আমরা দলবদ্ধভাবে না এসে আমরা বিচ্ছিন্নভাবেই ঢাকায় প্রবেশ করেছি। ইতিমধ্যেই জেলার দায়িত্বশীল নেতৃবৃন্দসহ উল্লেখ্যযোগ্য সংখ্যক নেতা-কর্মী ঢাকায় পৌছেছেন। শুক্র ও শনিবার আরো নেতা-কর্মী ঢাকায় আসবেন। তবে কতো নেতা-কর্মী ঢাকায় গেছেন তা জানাতে রাজী হননি আনিছুর রহমান মঞ্জু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares