Main Menu

অবরোধ সফলভাবে পালন করায় জেলা বিএনপি’র নেতা কর্মীকে আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন এডঃ হারুন-আল-রশীদ

+100%-

বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা ৫ম দফায় টানা ৮৩ ঘন্টা সড়ক রেল, নৌ পথ অবরোধ কর্মসূচী স্বর্বত্বত ও সফলভাবে পালন করায় জেলা ১৮ দলের সর্বস্তরের নেতা কর্মী ও জেলাবাসীকে আন্তরিক মোবাকবাদ জানিয়ে বিবৃতি দেন জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল-রশীদ ও জেলা বিএনপি’র উর্ধ্বতন নেতৃবৃন্দ।
শান্তিপূর্ণভাবে কমৃসূচী পালন কালে বিনা কারণে জেলা বিএনপি’র যুব বিষয়ক সহ সম্পাদক শেখ মোঃ সাদিরকে কাউতলী নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে গ্রেফতার করা হয়। শেখ মোঃ সাদির, মোঃ আইজির সহ গ্রেফতার কৃত সকল নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবীকরে বিবৃতি দেন জেলা বিএনপি’র সভাপতি এডঃ হারন-অর রশিদ, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, এডঃ সফিকুল ইসলাম, মোবারক মুন্সী, হাজী জাহাঙ্গীর, এডঃ গোলাম সারওয়ার খোকন, এডঃ আনিছুর রহমান মঞ্জু, হেবজুল বারী, এ বি এম মোমিনুল হক, নজির উদ্দীন আহমেদ, মইনুল হোসেন পেল, সফিক উদ্দীন রিপন, এডঃ শামসুজ্জামান কানন, এডঃ ইসহাক, শামীমা স্মৃতি।
বিবৃতিতে নেতৃবৃন্ধ বলেন, গন আন্দোলনে দিশেহারা সরকার গনগ্রেফতার, হামলা, মামলা, নির্যাতন, খুন, গুম করে চলমান সরকার বিরোধী আন্দোলন দমাতে পারবেনা। নেতৃবৃন্দ সরকারকে অবিলম্ভে নিষ্টুর দমন নিতী বন্দ করে পদত্যাগ করার দাবী জানান।
আগামী কল্য বিকেল ৩টায় রেলগেট চত্বর থেকে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীতে ১৮ দলের সর্বস্থরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহবান জানান জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক, সাবেক ভিপি এডঃ আনিছুর রহমান মঞ্জু।  (প্রেসবিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares