Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণ অবরোধে বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

+100%-

প্রতিবেদক: একতরফা নির্বাচনের তফসিল বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৩ ঘন্টার অবরোধ কর্মসূচির চতুর্থ দিন মঙ্গলবার সকাল  থেকে শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে। তবে রাতে অবরোধে নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপি জামায়াতের ১৫জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকাল থেকে বিএনপির নেতাকর্মীদের শহরের কোথাও কোন নাশকতার খবর পাওয়া যায়নি। ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট রুটে ভারী যান চলাচল বন্ধ রয়েছে। তবে জেলার অভ্যান্তরীন রুটে সিএনজি অটোরিক্সা ও ছোটখাট যান চলাচল স্বাভাবিক রয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলষ্টেশন থেকে সারা দেশে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
এদিকে অবরোধে নাশকতা সৃষ্টির অভিযোগে পুলিশ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৫জনকে আটক করেছে ।আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেন, অবরোধে নাশকতা সৃষ্টির অভিযোগে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার ৪১ টি পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোন নাশকতার খবর পাওয়া যায়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares