Main Menu

সাংবাদিক পীযূষ কান্তি আচার্য অস্ট্রেলিয়া যাচ্ছেন

+100%-

স্টাফ রিপোর্টার: অস্ট্রেলিয়ার নিউ ক্যাসেলে অনুষ্টিতব্য স্পেশাল অলিম্পিক এশিয়া প্যাসিফিক গেমস ২০১৩ এটিএন নিউজ এবং অনলাইন পত্রিকা এটিএন টাইমস এ  কাভার করতে বৃহস্পতিবার অস্ট্রেলিয়া যাচ্ছেন সাংবাদিক পীযুষ কান্তি আচার্য।

আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে স্পেশাল অলিম্পিক এশিয়া প্যাসিফিক গেমস ২০১৩। এশিয়ার অলিম্পিক খ্যাত এ আসরে অংশ নিচ্ছে বাংলাদেশসহ আরো ৩১টি দেশ।
অস্ট্রেলিয়ায় নিউ ক্যাসলে অনুষ্ঠিতব্য এ  আসরের  ২০০০ স্পেশাল এথলেটের অংশগ্রহণে প্রতিটি ইভেন্টের সর্বশেষ খবর সবার আগে সবার আগে তিনি পরিবেশন করবেন।আগামী ১০ ডিসেম্বর তার বাংলাদেমে ফেরার কথা রয়েছে॥
এ উদ্দেশ্যে  ২৮ নভেম্বর  দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি রওনা হচ্ছেন অস্ট্রেলিয়ার পথে।
এছাড়াও একই দিন যাচ্ছে বাংলাদেশ ক্রীড়া দলও।
স্পেশাল অলিম্পিক বাংলাদেশের চেয়ারম্যান ডা. শামীম মতিন চৌধুরী জানান, এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছে ১১৭ জন, যার স্পন্সর হিসাবে থাকছে গ্রামীণ ফোন।
স্পেশাল অলিম্পিকের এ আয়োজনটি হবে বুদ্বি প্রতিবন্ধীদের নিয়ে।
এ অলিম্পিকে খেলা হবে মোট ৯টি ইভেন্টে। ইভেন্টগুলো হচ্ছে – ব্যাডমিন্টন, বৌ-চি, ক্রিকেট, ফুটবল, টেবিল টেনিস, অ্যাথলেটিক, খোখো, ইউনি ফাইট ক্রিকেট এবং ইউনি ফাইট ফুটবল।
আন্তর্জাতিক এ গেমস কাভার করার সুযোগ পাওয়ায় ব্রাহ্মনবাড়িয়া সদর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী সাংবাদিক পীযূষ কান্তি আচার্যকে অভিনন্দন জানিয়েছেন।
ব্রাহ্মনবাড়িয়া ২৪ ডটকমের পক্ষ  থেকে শামীম উন বাছির পীযূষ কান্তি আচার্যকে অভিনন্দন জানিয়েছেন ও শুভেচ্ছা কামনা করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares