Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দক্ষিণ পৈরতলায় ব্যাপক সংঘর্ষ। ১ জন নিহত। ভাংচুর, অগ্নিসংযোগ

+100%-

সুমন নূর :অটোরিকশার ভাড়া আদায়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় দক্ষিণ পৈরতলা-সরকার পাড়ার মধ্যে ব্যাপক সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। শুক্রবার দুপুর ২ টায় পৌরসভার সরকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বাদশাহ আহমেদ (বুলেট)  (২৫) পিতা: মৃত কবির মিয়া, সরকার পাড়া, বাহ্মণবাড়িয়া।

স্থানীয় সূত্র জানায়, পঙ্খীরাজের ভাড়া নিয়ে দক্ষিন পৈরতলার কয়েকজনের সাথে চালকের কথা কাটাকাটি হয়।এ সময়  আরোহীরা পঙ্খীরাজের চালককে মারধর করে। এ ঘটনায় সরকার পাড়া থেকে একটি দল দক্ষিণ পৈরতলা বাস ষ্ট্যান্ডে কয়েকটি বাস কাউন্টার ভাংচুর করে। এর পরে দক্ষিন পৈরতলা থেকে একটি দল দেশীয় অস্ত্র, বন্দুক নিয়ে সরকার পাড়ার ছেলেদের ধাওয়া দেয়। নিহত ব্যক্তি বুলেট ঝগড়া থামানোয় ব্যস্ত ছিল। হঠাৎ করে তার মুখমন্ডলে একটি গুলি লাগে। ঐখান থেকে ভ্যান গাড়িতে করে তাকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। মৃতের আত্মীয় স্বজন এ প্রতিবেদককে জানান, পুলিশ হামলাকারীরাদের পক্ষ অবলম্বন করেছে। এএসআই বশিরকে বেশ কয়েকবার অতিরিক্ত পুলিশ আনার জন্য বললেও কণপাত করেনি।


মৃত্যুর খবর এলাকায় এসে পৌছলে  লোকজন ধারালো অস্ত্র নিয়ে রাস্তায় অবস্থান করতে শুরু করে। পরে তারা একত্রিত হয়ে দক্ষিন পৈরতলা বাস ষ্ট্যান্ডে হামলা চালায়। হামলাকারীরা সোহাগ বাস কাউন্টার সহ অন্যান্য বাস কাউন্টারে  ব্যাপক ভাংচুর চালায়। এক পযায়ে তারা অগ্নি সংযোগ করে। খবর পেয়ে ফায়া্ভিস ঘটনাস্হল আসলে বাধা প্রাপ্ত হয়। সংঘষের বিরতিকালে সদর থানার ওসি (তদন্ত) কামাল গুটি কয়েক পুলিশ নিয়ে অবস্থান করছিল। পরে পুলিশ লাইন থেকে অতিরিক্ত রায়ট পুলিশ এসে পরিস্হিতি নিয়ন্ত্রন করে।  পরিস্থিতি থমথমে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares