Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় স্থানীয় রেলগেইট সংলগ্ন জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে জাতীয় ও দলীয় পতাকা, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত ফ্যাষ্টুন ও প্লেকার্ডসহ এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।
জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন। বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দপ্তর সম্পাদক এ.বি.এম  মোমিনুল হক, জেলা যুবদলের আহ্বায়ক মোঃ মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জহিরুল হক খোকন বলেন, সরকার জনগণের ভাষা না বুঝে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। আন্দোলনের মাধ্যমে তাদের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য আবারো ৭ নভেম্বর চেতনায় দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares