Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার বিহাইর গ্রামে দুই গোষ্ঠীর সংঘর্ষ চলছে : আহত ৪০

+100%-
সদর উপজেলার বিহাইর গ্রামের বিবদমান কালাগাজী ও নাগর বাড়ির লোকজনের মধ্যে তুমুল সংঘর্ষ চলছে। এখন পর্যন্ত উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে। এসময় গ্রামের অন্তত ৩০ টি বাড়ি-ঘর ও বাজারের দোকানপাট ভাংচুর ও লুটপাট করা হয়।
আজ শুক্রবার ভোর ছয়টার দিকে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। দুই পক্ষের লোকজনই দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এলাকাবাসী জানায়, কয়েকদিন আগে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নাগর বাড়ির জাহের মিয়ার ছেলে রাসেল মিয়াকে মারধর করে কালা গাজীর গোষ্ঠীর লোকজন। এ ঘটনার জের ধরে নাগর বাড়ির লোকজন প্রস্তুতি নিয়ে কালা গাজীর গোষ্ঠীর লোকজনের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। শুক্রবার ভোর ছয়টার দিকে শুরু হওয়া সংঘর্ষ এখনো চলছে। ইতোমধ্যে সংঘর্ষে উভয়পক্ষের আহত অন্তত ২৫ জনকে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করেও সংঘর্ষ থামাতে ব্যর্থ হয়।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত সংঘর্ষ চলছে। ঘটনাস্থলে উপস্থিত সদর থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, গ্রামের দু’পক্ষের লোকজন বিচ্ছিন্নভাবে সংঘর্ষে লিপ্ত থাকায় টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করেও তাদেরকে থামানো যাচ্ছে না।  






Shares