Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় পাওয়া গেছে একটি প্রতিবন্ধী শিশু

+100%-

নিজস্ব সংবাদদাতা: ব্রাহ্মণবাড়ী সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের থলিয়ারা গ্রামের ঝিলন মার্কেটের সামনে একটি প্রতিবন্ধী শিশু পাওয়া গেছে।
জেলা সদর হাসপাতালে বর্তমানে এই প্রতিবন্ধী শিশুটি চিকিৎসাধীন অবস্থায় আছে। তার কোন পরিচয় মিলছে না। প্রতিবন্ধী এই কিশোরের বয়স আনুমানিক ১৬/১৭ বছর হবে। গায়ের রং ফর্সা। পড়নে সাদা টি শার্ট ও থ্রি- কোয়াটার একটি প্যান্ট। সে আব্বা-আম্মা ছাড়া আর কোন কিছু বলতে পারেনা
জানা যায়, ওই এলাকার বাসীন্দা ইয়াকুব মিয়া গত ২৮ শে সেপ্টেম্বর দেখতে পান ছেলেটিকে। এরপর তাকে নিয়ে যান ঐ ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরতি আসনের ইউপি সদস্য মো: নাসিমা বেগমের বাড়িতে। নাসিমা ও তার স্বামী সাবেক ইউপি সদস্য নাছির মিয়া প্রতিবন্ধী এই কিশোরটিকে তাদের বাড়িতে আশ্রয় দেন এবং অভিভাবকের ঠিকানায় পৌছানোর জন্যে গত ৮ দিন ধরে বিভিন্ন জায়গায় ছুটে বেড়াচ্ছেন তারা। এরমধ্যে ঐ কিশোর অসুস্থ হয়ে পড়লে শুক্রবার তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাছির মিয়া জানান, আমি থানা পৌরসভা ও সামাজিক প্রতিবন্ধী কেন্দ্রে গিয়েছি তার এই বাচ্চাটিকে রেখে তার অভিভাবকের হাতে পৌছে দেয়ার ব্যবস্থা করেন। কিন্তু কেউই তাকে রাখতে রাজি হয়নি।
এরমধ্যেই সে অসুস্থ হয়ে। এখন তার খাওয়া-ধাওয়া বন্ধ। হাসপাতালে ভর্তির পর নাছির মিয়া আর তার স্ত্রীই কিশোরটির দেখাশুনা করছেন। তার অভিভাবকদের নাছির মিয়া ও ইউপি সদস্যা নাসিমা বেগমের মোবাইল ফোনে(০১৭৩২৭৬৪৬৯৯,০১৭৫৬৭২০) যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares