Main Menu

আবারো রেঞ্জে শ্রেষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা, শ্রেষ্ঠ পুলিশ সুপার মো:মনিরুজ্জামান পিপিএম

+100%-


প্রতিবেদক : মাসব্যাপী ব্রাহ্মণবাড়িয়ার সব থানায় মূলতবী সাজা ও গ্রেফতারী পরোয়ানা তামিল, তালিকাভূক্ত সন্ত্রাসী গ্রেফতার, অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারের বিশেষ অভিযানে সাফল্যের স্বীকৃতি স্বরুপ  ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রেষ্ট জেলা এবং এ জেলার পুলিশ সুপার মো:মনিরুজ্জামান পিপিএম শ্রেষ্টত্বের পুরস্কার অর্জন করেছেন। ধারাবাহিকভাবে একটি জেলার শ্রেষ্ঠ জেলা হিসেবে এবং পুলিশ সুপার হিসেবে সম্বর্ধিত হওয়ার বিষয়টি চট্টগ্রাম রেঞ্জের তথা সমগ্র বাংলাদেশেই একটি বিরল ঘটনা। বিশেষ অভিযান উপলক্ষে মোট ১২টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়। তন্মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ ০৭টি পুরস্কার লাভ করে।
পুলিশ সুত্র জানায়, চট্রগ্রাম ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে চট্রগ্রাম রেঞ্জের ১১ জেলার পুলিশ সুপারদের উপস্থিতিতে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়ে থাকে। চট্রগ্রাম বিভাগের পুলিশের বিশেষ অভিযান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালানী, দাঙ্গা-হাঙ্গামাসহ অন্যান্য অপরাধ সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়ে থাকে এবং আলোচনার পরিপ্রেক্ষিতে চট্রগ্রাম বিভাগের জেলাগুলোর সাফল্য বিবেচনায় শ্রেষ্ঠ জেলা ও শ্রেষ্ঠ অফিসার নির্ধারণ করা হয়।
সুত্র আরো জানায় চট্রগ্রাম রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার হিসেবে নবীনগর সার্কেলের এএসটি মোহাম্মদ শফিউর রহমান, ডিবির ইন্সপেক্টর আকুল চন্দ্র বিশ্বাস, সরাইল থানার  এসআই  মোঃ আবু বকর সিদ্দিক,সদর মডেল থানার এএসআই  মোঃ বশির আহম্মদ, বিজয়নগর থানার এএসআই এনায়েত হোসেন, আশুগঞ্জ থানার এএসআই মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, কসবা থানার কনস্টেবল/৯৯৮ মোঃ মোস্তাফিজুর রহমান সহ মোট ০৭ জন অফিসার ও ফোর্সকে চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি জনাব মোঃ নওশের আলী, পিপিএম পুরস্কৃত করেন। এছাড়া চলতি বছরে চট্টগ্রাম রেঞ্জের মধ্যে পরিচালিত প্রতিটি বিশেষ অভিযানেও ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হয়ে আসছে।ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো:মনিরুজ্জামান পিপিএম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সাফল্যের ধারা অব্যহত রাখার ঘোষনা দিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares