Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায়, বিদেশে চাকুরী গমন ইচ্ছুকদের নাম রেজিষ্ট্রেশন শুরু

+100%-

বিশ্বের বিভিন্ন দেশে সরকারী ও বেসরকারীভাবে বিদেশে চাকুরির জন্য ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার আগ্রহী পুরুষ ও মহিলা প্রার্থীদের নাম ডিজিটালাইজড পদ্ধতিতে রেজিষ্ট্রেশন শুরু হচ্ছে আগামী ৪ অক্টোবর। ব্রাহ্মণবাড়িয়া  পৌরসভার মাননীয় মেয়র জনাব মোঃ হেলাল উদ্দিন ৪ অক্টোবর ২০১৩ ইং সকালে উক্ত কর্মসূচির শুভ উদ্বধোন করবেন। পৌরসভার তথ্য ও সেবা কেন্দ্রের সহায়তায় ডিজিটালাইজড পদ্ধতিতে প্রার্থীদের যোগ্যতা অনুযায়ী পছন্দমত বিভিন্ন পেশায় পদ্ধতিতে ৪ অক্টোবর ২০১৩ ইং হতে ১০ অক্টোবর ২০১৩ইং পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত নাম রেজিষ্ট্রেশন করা হবে ।

রেজিষ্ট্রেনের শর্তাবলীঃ

 

আগ্রহী প্রার্থীদের পৌর এলাকার নাগরিক হতে হবে। প্রার্থীদের বয়স সীমা ১৮-৪৫ বছর ।  শুধুমাত্র নারী গৃহকমীর্র পেশায় বয়স ২৫-৪৫ বছর হতে হবে। অন্যান্য পেশার েেত্র  মহিলা প্রার্থীদের বয়স ১৮-৪৫ বছর। যে কোন দেশের জন্য এই রেজিষ্ট্রেশন প্রযোজ্য। তবে প্রার্থী তার পছন্দের পেশায় সর্বাদিক ৭টি দেশে অভিবাসনের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থী সর্বমোট ২০০ এর অধিক ট্রেড/পেশা হতে এক বা একাদিক ট্রেড পছন্দ করতে পারবেন। এছাড়া যাদের বিশেষ কোন ট্রেড বা পেশায় দত নেই, তারা সাধারণ কর্মী হিসাবে রেজিষ্ট্রেশন করতে পারবেন।

রেজিষ্ট্রেশনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র ঃ ১। মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) যদি থাকে/ না থাকলে জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধনপত্র অবশ্যই আনতে হবে। জন্ম নিবন্ধনে যে নাম ঠিকানা ব্যবহার করা হয়েছে পরবর্তীতে হুবহু সেই তথ্যের ভিত্তিতে পাসপোর্ট তৈরী করতে হবে। ২। শিাগত যোগ্যতা/অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে, ১সেট ফটোকপি সহ)। ৩ অভিজ্ঞতার সনদ (দেশে/বিদেশে) যদি থাকে। নিয়ে আসার জন্য অনুরোধ করা হল।

জনস্বার্থে : ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডট কম






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares