Main Menu

নৌকা প্রতিককে পূনরায় বিজয়ী করতে সকলকে ঐক্য বদ্ধভাবে কাজ করতে হবে..মোকতাদির চেীধুরী এমপি

+100%-

প্রতিবেদক : পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, ব্রাহ্মণবাড়িয়া সদর- ৩ আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনগনের ম্যান্ডেড নিয়ে মতায় এসে দেশের উন্নয়নে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছে ।এ সমস্ত উন্নয়ন কর্মকান্ডকে ধামাচাপা দিতে, একটি মহল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সকল অপপ্রচার থেকে পাশ কাটিয়ে তৃনমূল  প্রর্যায়ে দলের শক্তি বৃদ্ধি করে শেখ হাসিনার গৃহিত উন্নয়ন কর্মকান্ড কে ঘরে ঘরে পৌছে হবে।  সকল ভুল ত্রুটি  ভুলে গিয়ে নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। তিনি স্বাধীনতার পরাজিত শক্তি জামাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে, পূনরায় শেখ হাসিনা কে ক্ষমতায়  যাওয়ার জন্য নেতা কর্মীদের এক যোগে কাজ করতে হবে।  

মোকতাদির চৌধুরী এমপি শনিবার চিনাইরস্ত বাস ভবনে সরাইল উপজেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি আরো বলেন, সরকারে ধারাবাহিকতা না থাকলে দেশের  সার্বিক উন্নয়ন বাধা গ্রস্থ হয়। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আয়ামীলীগ দেশের মানুষের ভালোবাসায় আবারও দেশের শাসন ক্ষমতায় আসবে। প্রধান অতিথি এসময় জঙ্গীবাদ-বোমাবাজি-হত্যার রাজনীতিতে বিশ্বাসী বিএনপি-জামাত-হেফাজত জোটের হাত থেকে দেশ বাচাতে আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, দেশের উন্নয়নের কান্ডারী আওয়ামীলীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে নৌকা প্রতিক কে পূনরায় বিজয়ী করতে ভেদাভেদ ভুলে  সকলকে ঐক্য বদ্ধভাবে  কাজ করতে  নেতা কর্মীদের  প্রতি আহবান জানান।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীরপ্রতীক।
সভায় উপজেলা  আওয়ামীলীগের স্থগিত কার্যক্রম কে পুনরায়  শক্তি শালি ভাবে শুরু করার জন্য বিভিন্ন বিয়য়ে মতামত প্রদান করেন জেলা আওয়ামীলীগ নেতা মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল বারী মন্টু, সৈয়দ নজরুল ইসলাম, শেখ মোঃ আনার, হাবিবুল্লাহ বাহার, এডঃ নাজমুল হোসেন,  সরাইল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, শিউলি আজাদ, জাহাঙ্গীর অজাদ ও  সরাইল উপজেলার  বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি ও সাধারন  সম্পাদক বৃন্দ ।

সভায় উপজেলা নেতৃবৃন্দ সর্ব সম্মতভাবে উপজেলা আওয়ামীলীগের  কার্যক্রম কে গতিশিল করার জন্য  কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও সদর তিন আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চেীধূরীকে  একটি আহবায়ক কমিটি গঠন করার জন অনুরোধ করেন । এসময় মোকতাদির চেীধূরী এমপি সকলের সঙ্গে আলোচনা করে অচিরেই একটি গ্রহন যোগ্য আহবায়ক কামটি গঠন করা হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares