Main Menu

ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে হামলায় আন্তঃনগর ট্রেনের চালক আহত ॥ ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ॥ ৩ জন আটক

+100%-

সুমন নূর : বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে আন্তঃনগর মহানগরের চালকের উপর হামলা করে তাকে আহত করেছে একদল যুবক। ইঞ্জিনে অবৈধভাবে উঠা নিয়ে এ ঘটনায় ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

জানা গেছে, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর মহানগর গোধূলী ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া পাঘাচং  রেল স্টেশনে পৌছলে একদল যুবক ইঞ্জিনে থাকা ট্রেনের চালক আবদুল্লাহ আল বাকীর উপর হামলা করে তাকে বেধড়ক মারধোর করে আহত করে। রাত সোয়া ৮ টায় এঘটনা ঘটলে রেল স্টেশনের কর্মরতরা চালককে উদ্ধার করে হাসাপতালে প্রেরণ করে চিকিৎসা করায়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ জিআরপি পুলিশ সহ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে বিকল্প  চালক আনছর আলীর চালনায়  র্তা সোয়া ৯ টায় ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
চালক আনসর  আলী জানান, ইঞ্জিনে অবৈধভাবে উঠা নিয়ে কয়েক যুবক অতর্কিতভাবে হামলা চালিয়ে পাথর দিয়ে চালক আবদুল্লাহ আল বাকীকে মাথায় উপর্যপুরী আঘাত করে আহত করে চলে যায়।
এদিকে এ ঘটনায় ট্রেনের যাত্রীরা চরম দূর্ভোগের শিকার হয়।
এদিকে স্টেশন সূত্র জানায় এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল, আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের হানিফ মিয়ার ছেলে ইয়াছিন(২৬), ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজিপাড়ার শামসুল হক খানের ছেলে মো. আশিক (২৫) ও কুমিল্লা জেলার হোমনার সাদেক মিয়ার ছেলে সাইদুল ইসলাম(২৭)।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares