Main Menu

ব্যক্তি ও সামাজিক উদ্যোগে শহরের সৌন্দর্য বর্ধনে ভূমিকা হবে.. পৌর মেয়র

+100%-


প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জননেতা মোঃ হেলাল উদ্দিন বলেছেন, পৌরসভার উন্নয়ন, পরিস্কার পরিচ্ছন্নতা ও সৌন্দর্য বর্ধনে বিভিন্ন পদপে বাস্তবায়ন করে আসছি। কিন্তু একটি শহরের সামগ্রীগ উন্নয়ন তখনই সম্ভব হয়, যখন শহরবাসী পৌর অবকাঠামোর রক্ষণাবেক্ষণ, পৌর আইন মেনে চলাসহ শহরের পরিচ্চন্নতা ও সৌন্দর্য বর্ধনে পাড়া মহলায় ব্যক্তি বা সামাজিক উদ্যোগে গ্রহন করে। মেয়র শহরবাসীকে পৌরসভার পাশাপাশি ব্যক্তি ও সামাজিক উদ্যোগে শহরের সৌন্দর্য বর্ধনে বিভিন্ন পদক্ষেপ নিতে সকলের প্রতি আহবান জানান।
মেয়র গত শনিবার সকালে কাজিপাড়ায় রাস্তা নির্মান কাজ উদ্বোধনকালে সমবেত সূধীজনের উদ্দেশ্যে উপরোক্ত বক্তব্য প্রদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক এডঃ সৈয়দ এ কে এম এমদাদুল বারী, পৌর কাউন্সিলর এডঃ মোঃ শাহ আলম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ। পরে মেয়র মাটি কেটে রাস্তা নির্মান কাজের উদ্বোধন করেন এবং নির্মান কাজ সফলভাবে শেষ করার জন্য মহান আলাহ তালার দরবারে মোনাজাত করেন।
উলেখ্য, শহরের কাজিপাড়ায় নিকা কমিনিউটি সেন্টার সংলঙ্গ রাস্তাটি নির্মান কাজ বাস্তবায়ন করবে ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স হাসান এন্টারপ্রাইজ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares