Main Menu

পুলিশের সামনেই দিনেদুপুরে বাদীকে ছুরিকাঘাত!

+100%-

প্রতিবেদক : ছিনতাইয়ের অভিযোগে দায়ের করা মামলার বাদীকে দিনেদুপুরে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে একদল ছিনতাইকারী। এ ঘটনায় এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর দু’টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা সবুজবাগ এলাকায় পুলিশের উপস্থিতিতেই এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত সবুজবাগ এলাকার বাসিন্দা প্রবাস ফেরত এনায়েত হোসেনকে (৩৪) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। ছিনতাইকারীরা এনায়েতের পেটে ও মাথায় ছয়টি ছুরিকাঘাত করেছে।

প্রত্যক্ষদর্শী মেড্ডা এলাকার বাসিন্দা জয়নাল মিয়া জানান, সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বশির আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে সবুজবাগ এলাকায় ছিনতাইকারীদের ধাওয়া করে। এসময় ঘটনাস্থলে উপস্থিত এনায়েতকে সবুজবাগ এলাকার চিহ্নিত ছিনতাইকারী রফিক ও তার কয়েকজন সহযোগী ঝাপটে ধরে।

তারা এনায়েতের পেটে ও মাথায় এলোপাথারি ছুরিকাঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়। পরে পুলিশ তাদের ধাওয়া করে সবুজবাগ এলাকার তিতন (২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করে।

সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বশির আহম্মেদ  জানান, রোববার রাত সোয়া ১২টার দিকে আশুগঞ্জ থেকে ফেরার পথে শহরের মেড্ডা মোদকবাড়ি এলাকায় একদল ছিনতাইকারী এনায়েতের রিকশার গতিরোধ করে তার কাছ থেকে দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় এনায়েত কয়েকজন ছিনতাইকারীকে চিনে ফেলে। পরে রাতেই এ ঘটনায় সদর থানায় অভিযোগ করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে ছিনতাইকারীদের ধরতে অভিযান চালানোর সময় এনায়েতকে ছুরিকাঘাত করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রব জানান, এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। ছিনতাইয়ের সঙ্গে জড়িত চক্রটিকে গ্রেফতারের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares