Main Menu

জনসচেতনতা তৈরীতে পূর্বাঞ্চলীয় রেলওয়ের লিফলেট বিতরণ ও মাইকিং

+100%-


প্রতিবেদক : পূর্বাঞ্চলীয় রেল পথের বিভিন্ন স্থানে  চুরি, ডাকাতি, ছিনতাই, আইন শৃংখলার অবনতি ও বখাটে যুবক কর্তৃক ট্রেনে পাথর ছুড়ে  রেল যাত্রীদের হতাহতের ঘটনা প্রতিরোধে রবিবার লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়েছে। কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়। রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক (ঢাকা) সরদার শাহাদাত আলী এ কর্মসূচীর নেতৃত্ব দেন। পরে বিষয়টি নিয়ে সাংবাদিকদের সঙ্গেও বৈঠক করেছেন রেল কর্মকর্তারা।
জানা গেছে, রবিবার সকাল ১০টায় রেলওয়ের একটি প্রতিনিধি দল ভৈরবে রেলওয়ে জংশন স্টেশনে আসেন। পরে তারা ট্রলিতে করে বিভিন্ন স্টেশনে যান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মাইকিং করেন।

সাত সদস্যের প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন রেলওয়ের বিভাগীয় প্রকৌশলী-২ মো. তানভীরুল ইসলাম, বিভাগীয় সংকেত প্রকৌশলী মো. জাকারিয়া, বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী সাদেকুর রহমান, বিভাগীয় পরিবহন কর্মকর্তা এ এম সালাউদ্দিন, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মাহাবুবুর রহমান ও আর.এন.বির ঢাকা বিভাগীয় কমান্ড্যান্ট মো. জহিরুল ইসলাম।

এ ব্যাপারে রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক সরদার শাহাদাত আলী বলেন, ট্রেনে ঢিল ছোড়া বন্ধ করতে এ ধরণের কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এতে সাংবাদিকরাও একটা বড় ভূমিকা রাখতে পারে। তিনি বলেন, পর্যায়ক্রমে ভৈরব থেকে টঙ্গী, কিশোরগঞ্জ সহ বিভিন্নস্থানে এ কর্মসূচী বাস্তবায়ন করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares