Main Menu

সুন্দর আইন শৃংখলা পরিস্থিতি আগামীতেও বজায় রাখতে চাই… জেলা প্রশাসক

+100%-

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নাজমা বেগম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোঃ আবু সাঈদ, বিজিবির উপ অধিনায়ক মেজর মোঃ শাহজাহান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বশির উল্লাহ জুরু, নবীনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকার, কসবা উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীরপ্রতীক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি’র সভাপতি আলহাজ্ব ইলিয়াছ খান প্রমুখ।

সভায় বক্তাগণ জেলার আইন শৃংখলা গত মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরে সুষ্ঠ ও স্বাভাবিক থাকায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অভিনন্দন জানান।

জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদার সভাপতির বক্তব্যে বলেন, বিগত দিনে যে রকম সুন্দর আইন শৃংখলা পরিস্থিতি ছিল আগামীতেও আমরা এ ধারাবাহিকতা বজায় রাখতে চাই। এর জন্য প্রয়োজন জেলার সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা। আসুন আমরা সকলে সম্মিলিতভাবে এই ধারাবাহিকতা ধরে রাখতে একযোগে কাজ করি। তিনি পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরে জেলার আইন শৃংখলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক থাকায় জেলার সর্বস্তরের নাগরিকগণকে অভিনন্দন জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares