Main Menu

মাষ্টার প্লানের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে আধুনিক শহর রূপান্তর করতে কাজ করছে পৌরসভা.. পৌর মেয়র

+100%-


প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, জননেতা মোঃ হেলাল উদ্দিন বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক শহর রূপান্তর করতে একটি মাষ্টার প্লানের আওতায় এনে পৌরসভার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। বিভিন্ন পুরুনো রাস্তা সংস্কার ছাড়াও নতুন নতুন রাস্তা নির্মাণ করা হচ্ছে। পুরুনো রাস্তার প্রশস্ততা বৃদ্ধি করা হচ্ছে। নতুন রাস্তা নির্মাণের ক্ষেত্রে পৌরসভার অনুন্নত স্থান ও দূর্গম এলাকা এবং জনগুরুত্বপূর্ণ স্থানকে প্রাধান্য দেওয়া হচ্ছে। মেয়র সোমবার সকালে উত্তর পৈরতলার পূর্বপাড়া রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে উপরোক্ত বক্তব্য প্রদান করেন। এসময় মেয়র আরো বলেন, এই রাস্তাটি নির্মাণ সম্পন্ন হলে এই অঞ্চলের মানুষ দীর্ঘদিনের যাতায়াতের দূর্ভোগ থেকে মুক্তি পাবে এবং খুব অল্প সময়ে শহরে প্রবেশ করতে পারবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মিয়া (মিঞা ভাই), ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক হাজী মোঃ শাহজাহান মিয়া,  এলাকার বিশিষ্ট মুরুব্বী হাজী মোঃ কাদির মিয়া, হাজী মানু মিয়া, পৌরসভার সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, এস এম আলম, মজিবুর রহমান, এলাকার বিশিষ্ট মুরুব্বী বশির আহমেদ ছুট্টু মিয়া, পুতুল, জব্বার মিয়া, মোঃ মামুন, শ্রমিক নেতা দুলাল, শহর ছাত্রলীগ নেতা ছগির হোসেন প্রমুখ।
মেয়র রাস্তা নির্মাণ কাজের সফলতা প্রার্থনা করে মহান আল্লাহ্ তালার দরবারে মোনজাত করেন। মোনজাত পরিচালনা শ্রমিকনেতা আলা উদ্দিন আলাল। রাস্তাটির নির্মাণ কাজ বাস্তবায়ন করবে ভিজিল্যান্ট কন্সট্রাকশন।






Shares