Main Menu

দ্বিতীয় দিনে বিএনপি’র সকাল-সন্ধ্যা হরতাল চলছে

+100%-
বাংলাদেশে প্রধান বিরোধী দল বিএনপি এবং শরীকদের ডাকে দেশজুড়ে দুই দিনব্যাপী হরতালের দ্বিতীয় দিনে সকাল থেকেই ব্রাহ্মণবাড়িয়া শহরের যানবাহন চলাচল ছিল সীমিত।বি এন পি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সকাল থেকেই শহরের বিভিন্ন জায়গায় সমবেত হয়ে হরতালের পক্ষে মিছিল পিকেটিং করেছে।জেলা বি এন পির সভাপতি এডভোকেট হারুন আল রাশিদের নেতৃত্বে একটি মিছিল বের হয়।।

 

শহরের প্রধান সড়কের কালীবাড়ি মোড়, পৌর আধুনিক সপার মার্কেটের সামনে, কুরমারশিল মোড়, ট্যাংকের পাড়, সহ বিভিন্ন স্হানে বি,এন,পি র নেতা কর্মীদের পিকেটিং চলছে। শহরে অল্প কিছু  রিক্সা চলাচল করতে দেখা গেলও অন্য কোন যান বাহন চলতে দেখা যায়নি। ব্যাংক ও আর্থিক লেন্দেন প্রতিষ্ঠান বন্ধ রহেছে। স্কুল কলেজে কোন শিক্ষা কার্যক্রম চলছে না।পূর্ব ঘোষিত আজকের এইচএসসি এবং সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে। সকাল-সন্ধ্যা হরতালে জেলা শহরের নিরাপত্তায় দায়িত্ব পালন পুলিশের সদস্যরা।এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

বিএনপির নিখোঁজ নেতা ইলিয়াস আলীকে উদ্ধারের দাবীতে আবারো দুইদিনের এ হরতাল আহ্বান করা হয়। একই দাবীতে গতসপ্তাহেও বিএনপি তিনদিন হরতাল পালন করেছিল।






Shares