Main Menu

৬ দফা দাবি না মানলে, ১২ অক্টোবর ভোর ৬টা হতে ব্রাহ্মণবাড়িয়ায় লাগাতার পরিবহন ধর্মঘট

+100%-

digital bus 10.4

৭ অক্টোবর মেড্ডাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির প্রধান কার্যালয়ে হাজী মোঃ মমিন মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়ার উপস্থাপনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ সংগ্রাম পরিষদের ৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে ডাকা আগামী ১২ অক্টোবর সোমবার ভোর ৬টা হতে জেলায় লাগাতার পরিবহন ধর্মঘট সফল করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা সকল পরিবহনের মালিক শ্রমিকগণের উপস্থিতিতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত সকল বক্তাগণ বর্তমানে জেলার পরিবহন ব্যবসার হাল অবস্থা ব্যাপকভাবে বর্ণনা করে প্রশাসনের উদাসিনতার জন্য গভীর ক্ষোভ প্রকাশ করেন।
দাবী সমূহ :
১। গত ২০/০৬/২০১৫ইং তারিখে মহামান্য হাই কোর্ট ডিভিশনের রিট পিটিশনের বর্ধিত রায় যার নং- ৭৯১৪/২০১২ইং বাস্তবায়ন করতে হবে।
২। সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত থ্রি হুইলার সিএনজি চালিত অটোরিক্সা সহ সকল প্রকার অবৈধ যানবাহন সড়ক মহাসড়কে চলাচল বন্ধ করতে হবে।
৩। বাসগাড়ী ভাংচুর এর মামলার আসামীদেরকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।
৪। শহরের যত্রতত্র সিএনজি চালিত অটোরিক্সা চলাচল বন্ধ করতে হবে।
৫। সহজ শর্তে শ্রমিকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করতে হবে এবং
৬। আগামী ১২/১০/২০১৫ইং তারিখের মধ্যে কুমিল্লা- সিলেট মহাসড়কসহ কুটি চৌমুহনী হতে কসবা পর্যন্ত রাস্তা মেরামত করে গাড়ী চলাচলের উপযোগী করতে হবে।

সভায় সকল বক্তাগণ ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ সংগ্রাম পরিষদের যৌক্তিক ৬ দফা দাবী আগামী ১২ অক্টোবর তারিখের মধ্যে বাস্তবায়ন করে পরিবহন ব্যবসার শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।






Shares