Main Menu

৩০০ পরিবারের মধ্যে খাবার সামগ্রী বিতারণ করেছে সুজেলা-কামাল ফাউন্ডেশন

+100%-

করোনা ভাইরাস সংক্রমিত মহামারিতে দেশের খেটে খাওয়া কর্মহীন নিম্ন আয়ের মানুষের দুর্যোগ মুহুর্তে সুজেলা-কামাল ফাউন্ডেশনের উদ্যোগে পশ্চিম মেড্ডা আরামবাগে ১০০ ও নাওঘাট গ্রামে ২০০ টি পরিবারের মধ্যে খাবার সামগ্রী বিতারণ করেছে সুজেলা-কামাল ফাউন্ডেশন। শহরের পশ্চিম মেড্ডা আরামবাগে ক্ষুদে পন্ডিতদের পাঠশালায় দুঃস্থ, দরিদ্র ও কর্মহীন ১০০ পরিবারের মধ্যে খাবার সামগ্রী দেয়া হয়।

এসময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এ্যাড. লোকমান হোসেন ও সুজেলা-কামাল ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সুজেলা বেগম উপস্থিত ছিলেন। ক্ষুদে পণ্ডিতদের পাঠশালার সহকারী শিক্ষিকা ও সমাজ সেবিকা কোহিনূর আক্তারের সার্বিক তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী দেয়ার সময় উপস্থিত ছিলেন আব্দুল লতিফ কাজলসহ আরাম বাগের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিরা।

একই সময় মানবিক প্রতিষ্ঠাটি আশুগঞ্জের নাওঘাট গ্রামে প্রায় ২০০টি অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাবার সামগ্রী বিতারণ করে। নাওঘাট দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে খাবার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তারিকুল ইসলাম সেলিম, অত্র ফাউন্ডেশনের সদস্য মোঃ রফিকুজ্জামান ভূইয়া মুকসুদ ও স্থানীয় জনপ্রতিনিধি সানাউল্লাহ মেম্বার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ। মানবিক প্রতিষ্ঠান সুজেলা-কামাল ফাউন্ডেশন ২০১০ সালে প্রতিষ্ঠার পর থেকেই নানাবিধ সমাজসেবা মূলক কাজ করে আসছে। এই ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানগুলোর মধ্যে নাওঘাট দক্ষিনপাড়া হাফেজিয়া মাদ্রাসা, নাওঘাট দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা এবং ক্ষুদে পণ্ডিতদের পাঠশালা অন্যতম।






Shares