Main Menu

৩০শে মে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৬ তম শাহাদৎ বার্ষিকী, যথাযথ মর্যাদায় দিনটি পালন করবে- ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

+100%-

প্রেস বিজ্ঞপ্তি: আগামী ৩০শে মে রোজ মঙ্গলবার মহান স্বাধীনতার ঘোষক,  বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী। আজ থেকে ৩৬ বৎসর পূর্বে চট্টগ্রামের সার্কিট হাউজে রাতের অন্ধকারে কতিপয় বিপদগামী, উশৃংখল, দুষ্কৃৃতকারী রাজনৈতিক কুচক্রান্তের মাধ্যমে বুলেটের আঘাতে নির্মম ভাবে হত্যা করে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে। যা, জাতির জন্য লজ্জাজনক, দুঃখ জনক এবং দূর্ভাগ্য জনক।

এই দিনটি উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনার্থে বিনম্ভ্র শ্রদ্ধার সাথে বিভিন্ন কর্মসূচী পালন করার উদ্দ্যেগ নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি। কর্মসূচীর মধ্যে রয়েছে- দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, বিএনপি ও তার সকল সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের কালো ব্যাজ ধারণ, পবিত্র কুরআন শরীফ খতম, মসজিদে মসজিদে দোয়া, মন্দিরে ও গীর্জায় প্রার্থনা। উক্ত শাহাদাৎ বার্ষিকীতে সকল কর্মসূচীকে সফল এবং স্বার্থক করে বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার জন্য বিএনপি, যুবদল, ছাত্রদল, সহযোগী, অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের বিনয়ের সাথে আহবান জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহির।






Shares